AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পাংশায় নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:৫৩ পিএম, ২২ ফেব্রুয়ারি, ২০২১
পাংশায় নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ

রাজবাড়ী জেলার পাংশা পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

তৃতীয় ধাপে অনুষ্ঠিত পৌর নির্বাচনে বিজয়ী পাংশা পৌরসভার মেয়র এবং ৯ জন কাউন্সিলর ও ৩ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর শপথ গ্রহণ করেছেন।

২২ ফেব্রুয়ারি সোমবার ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে এ শপথ গ্রহণ অনুষ্ঠান কার্যক্রম পরিচালিত হয়েছে।

এ শপথ গ্রহণ অনুষ্ঠানে বিভাগীয় কমিশনার মোঃ খলিলুর রহমান তাদের শপথবাক্য পাঠন করান। এক অনাড়ম্বর আয়োজনের মধ্যে দিয়ে ঢাকায় শপথ গ্রহণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পৌরসভার নব-নির্বাচিত মেয়র মোঃ ওয়াজেদ আলী মাস্টার আজ পৌর মেয়র হিসেবে শপথ গ্রহণ করেন। পরে একই অনুষ্ঠানে রাজবাড়ীর পাংশা পৌরসভার ৩ জন সংরক্ষিত নারী কাউন্সিলর ও ৯ জন পুরুষ কাউন্সিলর শপথবাক্য পাঠ করেন।

অনুষ্ঠানে নব-নির্বাচিত জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে শপথ বজায় রেখে আগামী দিনে স্থানীয় সরকারের প্রতিটি ক্ষেত্রে পরিচালনা করতে হবে। রাগের বশবর্তী হয়ে কখনও কোনো সিদ্ধান্ত নেওয়া যাবে না।

রাষ্ট্রীয় সেবা ও সামাজিক সুযোগ-সুবিধাসহ অনেক আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটাতে জনগণ আপনাদের ভোট দিয়ে নির্বাচিত করেছে। তাই নাগরিকদের আশা পূরণ করা আপনাদের নৈতিক দায়িত্ব। আপনাদের তাদের পাশে থাকতে হবে। এছাড়া দেশের আইন-শৃঙ্খলার প্রতি আপনাদের সর্বদা অনুগত থাকতে হবে। কোনোভাবে জনবিশৃঙ্খলা সৃষ্টি হয় এমন কোনো সিদ্ধান্ত নেওয়া যাবে না।

এ সময় আগামীতে সবাইকে প্রকৃত জনপ্রতিনিধি হিসেবে সমাজের প্রতিটি স্তরে দায়িত্বশীল ভূমিকা রাখারও আহ্বান জানান বিভাগীয় কমিশনার।

পাংশার নব-নির্বাচিত পৌর মেয়র ও কাউন্সিলরদের এই শপথগ্রহণ অনুষ্ঠানে স্থানীয় সরকার ঢাকা বিভাগের পরিচালক, উপ-পরিচালক ও জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

এর আগে গত ৩০ জানুয়ারি পৌর নির্বাচনের তৃতীয় দফায় রাজবাড়ীর পাংশা অঞ্চলের এই পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়।

একুশে সংবাদ/রা.কা/আ

Link copied!