AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শরণখোলায় অজ্ঞাত নারীর মরদেহের পরিচয় মিলেছে


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১২:০০ পিএম, ২২ ফেব্রুয়ারি, ২০২১
শরণখোলায় অজ্ঞাত নারীর মরদেহের পরিচয় মিলেছে

নিহত লাকী ও তার পরিবার

বাগেরহাটের শরণখোলায় রাজেশ্বর গ্রামের একটি মাঠ থেকে অজ্ঞাত পরিচয়ে মধ্য বয়সী নারীর উদ্ধার হওয়া মৃতদেহের পরিচয় পাওয়া গেছে। 

উদ্ধার হওয়া মৃতদেহটি উপজেলার উত্তর রাজাপুর গ্রামের বাসিন্দা মৃত. নজীর আহম্মেদের স্ত্রী ৩ সন্তানের জননী লাকী বেগম (৩৫)। নিহত লাকী পশ্চিম রাজাপুর গ্রামের বাসিন্দা অবসরপ্রাপ্ত গ্রাম পুলিশ আঃ সামাদ হাওলাদারের মেয়ে ও রাজাপুর বাজারের বাসিন্দা ও আসন্ন ইউপি নির্বাচনে ৭নং ওয়ার্ডে সম্ভাব্য মেম্বর প্রার্থী মোঃ মহিদুল ইসলামের ছোট বোন।
গত ২০ ফেব্রুয়ারী শরণখোলা থানা পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়।

এ ঘটনায় (রোববার) বিকেলে বাগেরহাট জেলা (অতিরিক্ত) পুলিশ সুপার মীর সাফিন মাহমুদের নেতৃত্বে জেলা গোয়েন্দা পুলিশ, পিবিআই ও  শরনখোলা থানা পুলিশ নিহত লাকীর গ্রামের বাড়ীতে গিয়ে তার পরিবারের সদস্য সহ স্থানীয়দের কথা বলে তার মৃত্যু রহস্য উদঘাটনের চেষ্টা করেন।

ইউপি সদস্য মো. জাকির হোসেন খাঁন বলেন, লাকী বেগমের প্রথম স্বামী নজীর আহম্মেদ কয়েক বছর আগে সুন্দরবনের দস্যুদের হাতে গুলিবিদ্ধ হয়ে পঙ্গু হয়ে ভিক্ষাবৃত্তি করে সংসার চালাতেন। তাই বছর খানেক পূর্বে লাকী বেগম উপজেলার ধানসাগর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ছোট নলবুনিয়া গ্রামের বাসিন্দা মোঃ বাদশা সরদারের ছেলে ইজি ভ্যানচালক আঃ ছালাম সরদাকে বিয়ে করেন।

লাকী বেগমের মেঝ মেয়ে তায়েবা (১০) বলেন, ১৮ ফেব্রুয়ারী (বৃহস্পতিবার) দুপুরে মায়ের কাছে একটি ফোন আসলে সে সালাম মামার বাড়িতে যায়। এরপর থেকে তার ফোন বন্ধ ও কোথাও খুঁজে পাই নাই।

শরণখোলা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইদুর রহমান জানান, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে শরণখোলা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। বিষয়টি অধিকতর গুরুত্বের সাথে তদন্ত করা হচ্ছে। শীগ্রই অপরাধীদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে এবং ময়নাতদন্ত শেষে লাকীর মৃতদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
 


একুশে সংবাদ/মা.বি/আ

Link copied!