AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শিবপুরে গৃহবধূর লাশ উদ্ধার 


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:৫৪ পিএম, ১৮ ফেব্রুয়ারি, ২০২১
শিবপুরে গৃহবধূর লাশ উদ্ধার 

নরসিংদীর শিবপুরে তিন সন্তানের জননী রিমা (৩০) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে শিবপুর মডেল থানার পুলিশ। বুধবার (১৭ ফেব্রয়ারি) রাতে উপজেলার যোশর ইউনিয়নের হাজীবাগান এলাকার বাবুল মীরের ঘর থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়।

নিহত রিমা বাবুল মীরের স্ত্রী। তাদের সংসারে তিন শিশু সন্তান রয়েছে। পরকীয়ার জের ধরে এই হত্যাকান্ড ঘটে থাকতে পারে বলে ধারনা করছে পুলিশ ও এলাকাবাসী।

 নিহতের স্বামী বাবুল মীর উপজেলার যোশর ইউনিয়নের হাজীবাগান এলাকার হজরত আলী মীরের ছেলে। ঘটনার পর থেকে স্বামী বাবুল মীর পলাতক রয়েছে।

শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকালে কোনো একসময় স্বামী বাবুল তার স্ত্রীকে মাথায় আঘাত ও শ্বাসরোধ করে হত্যা করে। পরে লাশ ঘরের ভিতরে রেখে বাইরে থেকে তালা লাগিয়ে পালিয়ে যায়। শিশু সন্তানরা ঘরে প্রবেশ করতে না পেরে কান্নাকাটি শুর করলে প্রতিবেশীরা এসে ঘরে তালা ঝুলানো অবস্থায় দেখে স্থানীয় ইউপি সদস্যকে খবর দেয়।

পরে ইউপি সদস্য ও এলাকাবাসী তালা ভেঙ্গে ঘরে গিয়ে রিমাকে রক্তাক্ত অবস্থায় পরে থাকতে দেখে রাত ৯ টার দিকে পুলিশে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠায়। ঘাতক বাবুল মীরকে গ্রেফতার করতে পুলিশের অভিযান চলছে।

প্রতিবেশীরা জানান, গৃহবধূ রিমার অন্য কারো সাথে ফোনে কথা বলা নিয়ে প্রায় সময়ই স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ হতো এরই জের ধরে হয়তো রিমাকে হত্যা করা হয়েছে।


একুশে সংবাদ/ সাইরু /এস

Link copied!