AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জীবন্ত মাছটির ওজন ৩৪ কেজি, দাম ৪১ হাজার!


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১২:২৭ পিএম, ১২ ফেব্রুয়ারি, ২০২১
জীবন্ত মাছটির ওজন ৩৪ কেজি, দাম ৪১ হাজার!

এক ভোরেই কপাল খুলে গেলো দৌলতদিয়া বানিবহ ইউনিয়নের সাদ্দাম প্রামানিকের। তার জালেই উঠে এসেছে ৩৪ কেজি ওজনের বিশাল আকৃতির একটি বাঘাইড় মাছ। রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার পদ্মা নদীতে শুক্রবার ভোরে এই মাছ ধরা পড়ে।

নদী থেকে মাছটি স্থানীয় মৎস্য আড়তে নিয়ে দৌলতদিয়া ফেরিঘাটের ব্যবসায়ী মো. চান্দু মোল্লা ১২শ’ টাকা কেজি দরে ৪০ হাজার ৮০০ টাকা দিয়ে মাছটি কিনে নেন।

সাদ্দাম প্রামানিক বলেন, আমি বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে পদ্মা-যমুনার মোহনা জাল ফেলি। শুক্রবার ভোরে জাল তুলতে গিয়ে বাঘাইড় মাছটি ধরা পড়ে। মাছটি নৌকায় করে দৌলতদিয়া মৎস্য আড়তে নিয়ে এসে দেলোয়ারের আড়তে তুলি।

ফেরিঘাটের মাছ ব্যবসায়ী চান্দু মোল্লা বলেন, প্রতিদিনের ন্যায় সকালে দৌলতদিয়া মৎস্য আড়তে মাছ কিনতে যাই। গিয়ে দেলোয়ারের আড়তে ৩৪ কেজি ২০০ গ্রাম ওজনের বাঘাইড় মাছটি দেখতে পাই। পরে আড়ত  থেকে ৪০ হাজার ৮০০ টাকা দিয়ে মাছটি কিনে নিই। বাঘাইড় মাছটি এখনও জীবিত অবস্থায় ফেরিঘাটের পল্টুনে বেঁধে রাখা হয়েছে। ওই মাছের ছবি তুলে ফেসবুকে আপলোড দিয়েছি। ফোনের মাধ্যমে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানের বড় বড় শিল্পপতির সঙ্গে যোগাযোগ করছি মাছটি বিক্রি করতো। দুপুরের মধ্যে মাছটি বিক্রি হয়ে যাবে বলে ধারণা করছেন তিনি।

একুশেসংবাদ/অমৃ

Link copied!