AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কক্সবাজারে এক রোহিঙ্গাসহ তিন মাদক কারবারী আটক


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৮:৪৯ পিএম, ৭ ফেব্রুয়ারি, ২০২১
কক্সবাজারে এক রোহিঙ্গাসহ তিন মাদক কারবারী আটক

কক্সবাজার সদরের লিংকরোড এলাকায় পৃথক অভিযান চালিয়ে ১৯ হাজার ৩৪০ পিস ইয়াবা নিয়ে রোহিঙ্গাসহ তিনজন মাদক কারবারীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫)।

রবিবার (৭ ফেব্র“য়ারি) রাত ১২টা ও সাড়ে ১২টার দিকে এসব ইয়াবাসহ তাদের আটক করা হয় বলে র‌্যাব-১৫ এর পক্ষ থেকে জানানো হয়েছে।

র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমারা জানতে পারি কতিপয় মাদক কারবারী কক্সবাজার সদরের লিংকরোড পয়েন্টের কক্সবাজার-টেকনাফ রোডের মাথায় ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি চৌকশ আভিযানিক দল উপরোক্ত স্থানে পৌঁছালে র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় উখিয়া বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের এফ/১৩ ব্লকের ১০ নং ক্যাম্পের বশির আহম্মদের ছেলে সাব্বির আহম্মদ (২০), সদরের পশ্চিম লার পাড়া এলাকার মনসুর আলমের ছেলে নুরুল মোস্তফা (২২ কে আটক করা হয়। এসময় তাদের সাথে থাকা ব্যাগ তল্লাশী করে ৯ হাজার ৮০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এছাড়া অপরদিকে,সদরের ঝিলংজা ইউপিস্থ সিকদার টাওয়ার ওয়েডিং পার্ক কমিউনিটি সেন্টারের সামনে পাঁকা রাস্তার উপর ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কক্সবাজারের রামু খুনিয়াপালং ইউনিয়নের দেচুয়াপালং এলাকার হাজী এজাহার মিয়া ছেলে মোঃ জয়নাল আবেদীন (৩৮)কে আটক করা হয়। এসময় তার সাথে থাকা ব্যাগ তল্লাশী করে ৯ হাজার ৫৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, ব্যাপক জিজ্ঞাসাবাদে আসামীরা স্বীকার করে তারা দীর্ঘদিন যাবত টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত আসামীদেরকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


একুশে সংবাদ/আ/আ
 

Link copied!