AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কোষ্টগার্ড সদস্যকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরন


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৮:১৫ পিএম, ৭ ফেব্রুয়ারি, ২০২১
কোষ্টগার্ড সদস্যকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরন

ভোলার মনপুরায় কোস্টগার্ডের ক্যাম্পের এক সদস্য গুরুত্বর অসুস্থ্য হয়ে পড়লে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারযোগে ঢাকার সিএমএইচ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

রোববার সকাল ৯ টায় মনপুরা উপজেলার সোনারচর কোস্টগার্ড ক্যাম্পে অসুস্থ্য হয়ে পড়ে। প্রথমে অসুস্থ্য কোস্টগার্ডের সদস্যকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। প্রাথমিক চিকিৎসা শেষে উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রেজয়ানুল আলম উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যেতে বলেন।

পরে দুপুর ১ টায় কোস্টগার্ডের সদস্যকে হেলিকপ্টার করে ঢাকায় সিএমএইচ হাসপাতালে নিয়ে যাওয়া হয় বলে জানিয়েছেন মনপুরা কোস্টগার্ডের কন্টিজেন্ট কমান্ডার মোঃ সামাদ। গুরুত্বর অসুস্থ্য কোস্টগার্ডের সদস্য হলেন, এলআরওজি মোঃ আবুল হোসেন।

এদিকে খবর পেয়ে অসুস্থ্য কোস্টগার্ডের সদস্যকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দেখতে ছুটে আসেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিঞা ও ওসি শাখাওয়াত হোসেন। এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রেজায়ানুল আলম জানান, প্রাথমিক চিকিৎসা শেষে ধারনা করছি কোস্টগার্ড সদস্যের ব্রেনস্ট্রোক হয়েছে। তাই উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

 

একুশে সংবাদ/স/আ

Link copied!