AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দুর্গাপুরে পৌঁছালো ১২হাজার ডোজ করোনা টিকা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:৪৫ পিএম, ৫ ফেব্রুয়ারি, ২০২১
দুর্গাপুরে পৌঁছালো ১২হাজার ডোজ করোনা টিকা

দুর্গাপুর উপজেলায় পৌছাছে ১২হাজার ৮৯০ডোজ করোনা ভ্যাকসিন। শুক্রবারজেলা ইপিআই স্টোর থেকে জেলা সির্ভিল সার্জনের উপস্থিতে দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের অ্যাম্বুলেন্সে করে নিয়ে আসা হয় এ করোনার ভ্যাকসিন।

এ সময় উপজেলা প্রশাসনের উর্ধতন কর্মকর্তাগন ভ্যাকসিন গুলো বুঝে নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের ষ্টোর রুমে সংরক্ষন করে রাখেন।
এ নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে কোভিড-১৯ ভ্যাকসিন সংক্রান্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মহসীন মৃধা, থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাহবুবা খাতুন সহ উপস্থিত ছিলেন বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী ও বেসরকারি এনজিও’র কর্মকর্তা সহ সাংবাদিকগণ ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাহবুবা খাতুন জানান, উপজেলায় জন্য প্রথম পর্যায়ে ১২শ ৮৯টি ভায়াল ভ্যাকসিন পৌছেছে। অর্থাৎ ১২শ ৮৯ভায়াল থেকে এ উপজেলার ১২হাজার ৮৯০জন মানুষকে ভ্যাকসিন প্রদান করা হবে। আগামী ৭ ফেরুয়ারী থেকে ভ্যাকসিন প্রদান কার্যক্রম শুরু করা হবে। ভ্যাকসিন প্রদানের জন্য উপজেলা পর্যায়ে স্বাস্থ্য সংশ্লিষ্টদের প্রশিক্ষণ দেওয়া হচ্ছে।

জানতে চাইলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসীন মৃধা জানান, আগামী ৭ ফেব্রুয়ারী রোববার লন্ডনের অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের তৈরি কোভিড-১৯ প্রতিরোধকারী ভ্যাকসিন প্রয়োগ সারাদেশের ন্যায় দুর্গাপুরেও আনুষ্ঠানিক এর উদ্ভোধন করা হবে।


একুশে সংবাদ/ম/আ

Link copied!