ঢাকা রবিবার, ২৩ জানুয়ারি, ২০২২, ১০ মাঘ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

প্রেস ইউনিটি নারায়ণগঞ্জ অনুমোদন


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৩:১৯ পিএম, ২৮ জানুয়ারি, ২০২১
প্রেস ইউনিটি নারায়ণগঞ্জ অনুমোদন

সংবাদযোদ্ধা সাজ্জাদ আহম্মেদ খোকনকে সভাপতি ও ফিরোজ সাই কে সাধারণ সম্পাদক করে অনলাইন প্রেস ইউনিটি নারায়ণগঞ্জ মহানগর দক্ষিণের অনুমোদন দিয়েছেন প্রতিষ্ঠাতা কলামিস্ট মোমিন মেহেদী, কার্যকরী সভাপতি অধ্যাপক শুভঙ্কর দেবনাথ ও মহাসচিব চন্দন চন্দ্র দাস।

২৮ জানুয়ারি ২০২১  অনুমোদিত এই কমিটির অন্যরা হলেন- সহ সভাপতি -আনিছুর রহমান রনি (দৈনিক স্বাধীন সংবাদ) সহ সাধারণ সম্পাদক হাতিম বাদশা (সাপ্তাহিক ক্রাইম ডাইরি), সাংগঠনিক সম্পাদক মিঠুন সর্দার (নিউজ ২৪ নারায়ণগঞ্জ), সহ সাংগঠনিক সম্পাদক মোঃ ইমরান হোসেন (বর্তমান খবর), দপ্তর  সম্পাদক-এ,এস,এম জিয়া হায়দার জিয়া, প্রচার সম্পাদক মোঃ রাশেদ (জয়যাত্রা টিভি), সহ প্রচার সম্পাদক মাহামুদুল হাসান স¤্রাট (দৈনিক বিশ্ব মানচিত্র) সদস্য- মো. পাবেল (বিডি  অল নিউজ ২৪) ও সদস্য- মোঃ রাকিব (সিনে বাংলা টিভি)। আগামী ১ বছরের জন্য অনুমদিত এই কমিটি সংবাদযোদ্ধা এবং সংবাদমাধ্যমের অধিকার আদায়ের জন্য নিবেদিত থেকে কাজ করবে বলে আশাবাদ ব্যক্ত করেন অনলাইন প্রেস ইউনিটির সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা।  

উল্লেখ্য, সারাদেশে অনলাইন সংবাদযোদ্ধা ও সংবাদমাধ্যমের অধিকার রক্ষায় আগ্রহীদেরকে সদস্য হওয়ার আহবান জানিয়ে বলা হয়েছে- নাম-ঠিকানা-কর্মস্থলের নাম লিখে ০১৭৯৫৫৬৮১৩৭ নম্বরে এসএমএস করলে ফিরতি কলে সদস্য নিশ্চিত করা হবে।


একুশে সংবাদ/তা/আ