ঢাকা শনিবার, ০৬ মার্চ, ২০২১, ২২ ফাল্গুন ১৪২৭

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

গন্ডামারা আনোয়ারা বেগম স্কুল এন্ড কলেজ শিক্ষার্থীদের মাঝে বই বিতরন 


Ekushey Sangbad
বাঁশখালী(চট্টগ্রাম) প্রতিনিধি
০৭:৫৩ পিএম, ২৭ জানুয়ারি, ২০২১
গন্ডামারা আনোয়ারা বেগম স্কুল এন্ড কলেজ শিক্ষার্থীদের মাঝে বই বিতরন 

চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার গন্ডামারা ইউনিয়নে নব প্রতিষ্টিত আনোয়ারা বেগম স্কুল এন্ড কলেজ শিক্ষার্থীদের মাঝে নতুন বছরের বই বিতরণ সম্পন্ন হয়েছে।

২৬ জানুয়ারী মঙ্গলবার দুপুর ২টায় আনোয়ারা বেগম স্কুল এন্ড কলেজ ভবনে অধ্যক্ষ মুহাম্মদ মীর কাশেম এর সভাপতিত্বে সৈয়দ নুর রানার সঞ্চালনায় বই বিতরণ অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্কুলের প্রতিষ্টাতা ও সভাপতি,গণ্ডামারা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ লেয়াকত আলী। 

এই সময় আরো উপস্থিত ছিলেন শিক্ষক সিফাত চৌধুরী, আহছানুল জামাল, ওবাইদুল হক, আরজি সোলতানা, জান্নাতুল নাঈম, জোবাইদা আক্তার, শারাবন তহুরা, মিজানুর রহমান ও সাহাব উদ্দিন।অভিভাবকদের মধ্যে উপস্থিত ছিলেন আমিন উল্লাহ, নুর মোহাম্মদ, আবুল বশর, ছাবের আহমদ, শাহেদা আক্তার, আব্দুল জাব্বার,নুর মোহাম্মদ, ইলিয়াছ আজাদ,সেলিম উদ্দীন সুমন সহ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে আনোয়ারা বেগম স্কুল এন্ড কলেজের প্রতিষ্টাতা ও সভাপতি আলহাজ্ব মোঃ লেয়াকত আলী বলেন, আমি আমার জীবনের স্বপ্নকে বাস্তবায়িত করলাম, আমার এই জীবনে একটাই স্বপ্ন ছিল আমার মা'র নামে একটা স্কুল এন্ড কলেজ করব,ইনশাআল্লাহ তা আমি বাস্তবায়ন করেছি। আজ আমি আমার স্কুলের শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ করে সত্যিই আনন্দিত।এবং আমার স্কুলের শিক্ষার্থীদের মাঝে এই বছর স্কুল ড্রেসসহ প্রয়োজনীয় সব কিছু বিনামুল্যে বিতরণ করব। আমার দৃঢ় বিশ্বাষ এ স্কুল  একদিন অত্র এলাকায় জ্ঞানের আলো ছড়িয়ে আদর্শ নাগরিক গড়তে কার্যকরী ভুমিকা রাখবে।


একুশে সংবাদ/ এনা.হ.রা/এস