AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রামগঞ্জে আওয়ামীলীগ সভাপতি পিন্টুর গাড়িতে হামলা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:১০ পিএম, ২৭ জানুয়ারি, ২০২১
রামগঞ্জে আওয়ামীলীগ সভাপতি পিন্টুর গাড়িতে হামলা

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. সফিক মাহমুদ পিন্টুর প্রাডো গাড়িতে হামলা করার ঘটনা ঘটেছে ।

উপজেলার ভোলাকোট ইউনিয়নের মোতালেব চেয়ারম্যানের ইটভাটার সামনের সড়কে মঙ্গলবার (২৬ জানুয়ারি) রাত সাড়ে ৯ টার দিকে এ ঘটনা ঘটে। এতে গাড়ির গ্লাস ভাংচুর হলেও গাড়িতে থাকা কারোর কোন ধরনের ক্ষয় ক্ষতি হয়নি।

দলীয় ও স্থানীয় সূত্র জানায়, ঘটনার সময় উপজেলা আওয়ামী লীগ সভাপতি পিন্টু রামগঞ্জ থেকে ভাটরা ইউনিয়নে গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। তার সঙ্গে উপজেলা আওয়ামী লীগের সদস্য তছলিম হোসেন, দল্টার আওয়ামী লীগ নেতা মনির হোসেন মাস্টার ও গাড়ি চালক । 

এরআগে তিনি রামগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আবুল খায়ের পাটওয়ারীর নৌকা মার্কা প্রচারণায় অংশ নিয়েছিলেন। ঘটনার সময় মোতালেব চেয়ারম্যানের ইটভাটার সামনে পৌঁছলে দূর্বৃত্তরা পিন্টুর গাড়ি লক্ষ্য করে এলোপাতাড়ি ইট-পাটকেল ছুঁড়তে থাকে। এতে গাড়ির পেছন ও পাশের গ্লাস ক্ষতিগ্রস্থ হয়।

জানতে চাইলে আওয়ামী লীগ নেতা সফিক মাহমুদ পিন্টু বলেন, কে বা কারা আমার গাড়িতে হামলা করেছে অন্ধকারের কারণে দেখিনি। ৫/৬ টি মোটর সাইকেল ১০/১২ জনের সন্ত্রাসী বাহিনী হঠাৎ আমার গাড়ির পথ প্রতিরোধ  করে ইটপাটকেল নিক্ষেপ করে গাড়ির গ্লাস ক্ষতিগ্রস্থ হয়েছে।

গাড়িতে হামলার সময় বেশ কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটানো হয়। এসময় ফাঁকা গুলির ঘটনাও ঘটে। তবে কেউ আহত হইনি। বিষয়টি নিয়ে অজ্ঞাত  ১০/১২ জনকে আসামি থানায় মামলা দায়ের করা হয়েছে।  

এ ব্যাপারে রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, মামলা হয়েছে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, রাজনৈতিক দ্বন্দ্বের জের ধরে গাড়িতে হামলার ঘটনাটি ঘটতে পারে বলে স্থানীয়দের ধারণা।

একুশে সংবাদ/র.ই.খা/এস

Link copied!