AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কুয়াশায় দুর্ঘটনা এড়াতে পাটু‌রিয়া-দৌলত‌দিয়া ফেরি চলাচল বন্ধ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১০:৩৪ এএম, ২৪ জানুয়ারি, ২০২১
কুয়াশায় দুর্ঘটনা এড়াতে পাটু‌রিয়া-দৌলত‌দিয়া ফেরি চলাচল বন্ধ

ঘন কুয়াশার চাদরে ঢাকা পড়েছে পদ্মা নদী।  ফেরির মার্কিং বাতির আলো ক্রমশ অস্পষ্ট হয়ে উঠেছে। যার কারণে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহণ করপোরেশন (বিআইডব্লিউটিসি) মা‌নিকগঞ্জের পাটুরিয়া থেকে রাজবাড়ীর দৌলতদিয়া পর্যন্ত নৌপথে ফেরি চলাচল বন্ধ ঘোষণা করেছে । গতকাল শনিবার রাত সাড়ে ১০টা থেকে এই নৌপথে ফেরি চলাচল বন্ধ রয়েছে।

রোববার (২৪ জানুয়ারি) বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশন (বিআইডব্লিটিসি) আরিচা কার্যালয়ের ডিজিএম মো. জিল্লুর রহমান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, নৌপথে দুর্ঘটনা এড়াতে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ রাখা হয়েছে। তবে কুয়াশার ঘনত্ব কেটে গেলে এ নৌরুটে ফেরি চলাচল শুরু হবে বলেও জানান তিনি।

দীর্ঘ সময় ফেরি চলাচল বন্ধ থাকায় উভয় পাড়ের ঘাট এলাকায় অসংখ্য বাস-ট্রাকসহ বিভিন্ন ধরনের যানবাহন পারাপারের অপেক্ষায় রয়েছে। সময় বাড়ার সঙ্গে সঙ্গে যানবাহনের সংখ্যাও ক্রমান্বয়ে বাড়ছে। এতে যাত্রীসহ যানবাহন শ্রমিকরা দুর্ভোগে পড়েছেন।

এদিকে, কুয়াশার কারণে দুর্ঘটনা এড়াতে গতকাল শনিবার দিবাগত রাত দেড়টা থেকে আবারো ফেরিসহ সব নৌযান চলাচল বন্ধ করে রেখেছে শিমুলিয়া ঘাট কর্তৃপক্ষ।

একুশে সংবাদ/অমৃ 

Link copied!