ঢাকা সোমবার, ০১ মার্চ, ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

বাঁশখালী প্রেসক্লাবের আজীবন সদস্য হলেন রবি চৌধুরী


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, চট্টগ্রাম
১১:১০ এএম, ২২ জানুয়ারি, ২০২১
বাঁশখালী প্রেসক্লাবের আজীবন সদস্য হলেন রবি চৌধুরী

“আই লাভ বাঁশখালী প্রেসক্লাব, বাঁশখালী প্রেসক্লাবে এসে আমি অভিভূত, আঁই বাঁশখাইল্লা পোয়া, যখন পৃথিবীর যে প্রান্তেই থাকিনা কেন- বাঁশখালী আমাকে সবসময় টানে।” বাংলাদেশের প্রখ্যাত ও জনপ্রিয় কণ্ঠশিল্পী রবি চৌধুরী বাঁশখালী প্রেসক্লাব পরিদর্শনে এসে এভাবেই তার মনের কথা ব্যক্ত করলেন। 

২০ জানুয়ারী’বুধবার বিকেল ৫ টার সময় সঙ্গিত শিল্পী রবি চৌধুরী চট্টগ্রাম জেলার বাঁশখালী প্রেসক্লাব পরিদর্শনে আসলে প্রেসক্লাবের সভাপতি উজ্বল বিশ্বাষ ও সাধারন সম্পাদক জসিম উদ্দিন সহ প্রেসক্লাবের সকল কর্মকর্তা ও সদস্যরা শিল্পী রবি চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে অভিনন্দন জানান। এসময় আরো উপস্থিত ছিলেন, বাঁশখালী প্রেসক্লাবের অর্থ সম্পাদক জাহিদুল ইসলাম মিরাজ, সহ: সম্পাদক এনামুল হক রাশেদী, ক্রিড়া সম্পাদক মুহাম্মদ মহিউদ্দিন, দপ্তর সম্পাদক মোহাম্মদ এরশাদ ও শামীম সরওয়ার প্রমূখ।

প্রেসক্লাবে এসে শিল্পী রবি চৌধুরী বাঁশখালী প্রেসক্লাবের আজীবন সদস্য ফরম পুরন করেন। বাঁশখালী প্রেসক্লাবের আজীবন সদস্য পদ গ্রহন করে তার এক প্রতিক্রিয়ায় বাঁশখালী প্রেস ক্লাবের সকল সাংবাদিকদের অভিনন্দন জানান। রবি চৌধুরীর তাঁর সফলতার পিছনে সাংবাদিকদের গুরুত্বপুর্ন অবদানের কথা কৃতজ্ঞতার সাথে স্মরন করেন। 

প্রেসক্লাবের পক্ষ থেকে শিল্পী রবি চৌধুরীকে অভিনন্দন জানিয়ে মুক্ত আলোচনায় অংশ নেন, সভাপতি উজ্বল বিশ্বাষ, সহ: সম্পাদক এনামুল হক রাশেদী, ক্রিড়া সম্পাদক মুহাম্মদ মহিউদ্দিন। আলোচকরা তাদের আলোচনায় বাঁশখালীর সাংবাদিকরা স্বাধিনতার পর সর্বপ্রথম ২০২১ সালে বাঁশখালীতে সাংবাদিকরা প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে সাইনবোর্ড ও জাতীয় পতাকা উড্ডয়ন করার সফলতার কথা শিল্পী রবি চৌধুরীকে জানান।

একুশে সংবাদ/এনামুল/অমৃ