AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীমঙ্গল উপজেলা ও পৌর ছাত্রদলের আহবায়ক কমিটি অনুমোদন 


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:১৯ পিএম, ২০ জানুয়ারি, ২০২১
শ্রীমঙ্গল উপজেলা ও পৌর ছাত্রদলের আহবায়ক কমিটি অনুমোদন 

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদ কর্তৃক শ্রীমঙ্গল উপজেলা ও পৌর শাখার আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। জালাল উদ্দিনকে আহবায়ক ও সাইফুর রহমানকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট শ্রীমঙ্গল উপজেলা কমিটি এবং জহিরুল ইসলাম জাহিদকে আহবায়ক ও গোলাম সরোয়ার রিমনকে সদস্য সচিব করে ২১ সদস্য পৌর কমিটি অনুমোদন করেছে সংগঠনের কেন্দ্রীয় সংসদ। 

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-দপ্তর সম্পাদক আজিজুল হক সোহেল স্বাক্ষরিত সংগঠনের কেন্দ্রীয় প্যাডে কমিটি অনুমোদন প্রদানের কথা উল্লেখ করে উভয় কমিটির দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দকে আগামী ৬০ দিনের মধ্যে নিজ ইউনিটের আওতাধীন সকল ইউনিট কমিটি গঠন করে নিজ জেলা বরাবরে প্রেরণ করার নির্দেশনা দেয়া হয়েছে। 

এদিকে নবগঠিত শ্রীমঙ্গল উপজেলা কমিটির আহবায়ক জালাল উদ্দিন ও সদস্য সচিব সাইফুর রহমান এবং পৌর কমিটির আহবায়ক জহিরুল ইসলাম জাহিদ ও সদস্য সচিব গোলাম সরোয়ার রিমন তাদের উপর দায়িত্ব অর্পন করায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কেন্দ্রীয় সংসদের সদস্য আলহাজ্ব মুজিবুর রহমান চৌধুরী, ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি, সাধারণ সম্পাদক, মৌলভীবাজার জেলা ছাত্রদলের সভাপতি ও সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।


একুশে সংবাদ/ জা.হি.স/এস

Link copied!