AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শরণখোলায় বাঘের চামড়া সহ আটক ১


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০১:২১ পিএম, ২০ জানুয়ারি, ২০২১
শরণখোলায় বাঘের চামড়া সহ আটক ১

বাগেরহাটের শরণখোলায় র‌্যাব-৮ ও বনবিভাগ যৌথ অভিযান চালিয়ে বাঘের চামড়া সহ মোঃ গাউস ফকির (৪৫) নামে এক পাচারকারীকে আটক করেছে। 

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার রাজৈর বাসষ্ট্যান্ড সংলগ্ন শুভ ফিলিং ষ্টেশন এলাকা থেকে তাকে আটক আটক করা হয়। আটক গাউস ফকির উপজেলার দক্ষিণ সাউথখালী গ্রামের মৃতঃ আঃ রশিদ ফকিরের পূত্র।

র‌্যাব-৮ ও বনবিভাগ সূত্রে জানা যায়, শরণখোলা উপজেলার দক্ষিণ সাউথখালী গ্রামের বাঘের চামড়া পাচারকারী মোঃ গাউস ফকির (৪৫) এর কাছে বাঘের চামড়া আছে এমন গোপন সংবাদের ভিত্তিতে পূর্ব সুন্দরবনের শরণখোলা রেঞ্জ অফিসের এক কর্মকর্তার মাধ্যমে ক্রেতা সেজে গাউস ফারুকীর সাথে ১৩ লক্ষ টাকার কেনা-বেচার চুক্তি হয়। পরে বন বিভাগ বিষয়টি নিশ্চিত হয়ে র‌্যাব-৮ এর সহযোগীতা নেয়। পরে চুক্তিকৃত ১৩ লক্ষ টাকা পরিশোধের সময় উপজেলার রাজৈর বাসষ্ট্যান্ড সংলগ্ন শুভ ফিলিং ষ্টেশন এলাকায় র‌্যাব-৮ ও বনবিভাগের যৌথ দল বাগের চামড়া ও ১৩ লক্ষ টাকা সহ তাকে আটক করে। পরে তাকে বরিশাল র‌্যাব-৮ এর কার্য্যালয়ে নিয়ে যায়।

পূর্ব সুন্দরবন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা মোঃ বেলায়েত হোসেন বলেন, বাঘের চামড়া সহ আটকের বিষয়টি সত্য আটক গাউস ফকিরকে র‌্যাব-৮-এর হেড কোয়ার্টার বরিশালে নিয়ে যাওয়া হয়েছে। বুধবার (২০ জানুয়ারি) দুপুরে বাগেরহাট সুন্দরবন পূর্ব বন বিভাগের বিভাগীয় কার্যালয়ে আনা হবে। বন্য প্রাণী নিধন আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক আদালতে সোপর্দ করা হবে।

 
একুশে সংবাদ মা.বি/এস

Link copied!