AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মোটরসাইকেলের ভেতর থেকে ৮২১ বোতল ফেনসিডিল উদ্ধার!


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০১:১৬ পিএম, ২০ জানুয়ারি, ২০২১
মোটরসাইকেলের ভেতর থেকে ৮২১ বোতল ফেনসিডিল উদ্ধার!

জয়পুরহাটের সীমান্তে অভিনব কায়দায় মোটরসাইকেলের জ্বালানির (ফুয়েল) ট্যাংকের ভেতরে লুকিয়ে গোপনে মাদক পাচারকালে ৩টি মোটরসাইকেলসহ ৮২১ বোতল ফেনসিডিল আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার আটাপুর এবং পার্শ্ববর্তী বাসুদেবপুর ও ভাইগড় সীমান্ত এলাকায় পৃথক অভিযান চালিয়ে মাদক পাচারকারীদের ব্যবহৃত মোটরসাইকেল ও ফেনসিডিলগুলো আটক করা হয়। তবে এ সময় কাউকে আটক করতে পারেনি বিজিবি।

জয়পুরহাটের ২০ বর্ডার গার্ড ব্যাটালিয়নের (বিজিবি) অধিনায়ক লে. কর্নেল মোহম্মদ ফেরদৌস হাসান টিটো জানান, গোপনে মোটরসাইকেলে লুকিয়ে মাদক পাচার হচ্ছে নিজস্ব গোয়েন্দা সূত্রে পাওয়া এমন খবরের ভিত্তিতে জয়পুরহাটের ২০ বিজিবির অধীনে জেলার পাঁচবিবি উপজেলার আটাপাড়া এবং পার্শ্ববর্তী হাকিমপুর উপজেলার বাসুদেবপুর ও ভাইগড় বিওপির (বর্ডার আউট পোস্ট) দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকায় বিজিবি সদস্যরা মাদকবিরোধী পৃথক অভিযান চালায়।

এ সময় ওই সীমান্তে মাদক পাচারকারীরা বিজিবি সদস্যদের উপস্থিতি টের পেয়ে তাদের ব্যবহ্নত ৩টি মোটরসাইকেল ফেলে অন্ধকারে পালিয়ে যায়। পরে মাদক পাচারকারীদের ওই মোটরসাইকেলগুলোতে তল্লাশি চালিয়ে মোটরসাইকেলের জ্বালানির ট্যাংকের ভেতরে লুকিয়ে রাখা মোট ৮২১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। 

আটককৃত ৩টি মোটরসাইকেলসহ ৮২১ বোতল ফেনসিডিলের মূল্য আনুমানিক ৯ লাখ ২৮ হাজার ৪শ’টাকা।

একুশে সংবাদ/নিরেন/অমৃ

Link copied!