AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নবীগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে বসত ঘরে ট্রাক,আহত ২


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১২:৪৭ পিএম, ২০ জানুয়ারি, ২০২১
নবীগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে বসত ঘরে ট্রাক,আহত ২

হবিগঞ্জের নবীগঞ্জ আঞ্চলিক সড়কের আক্রমপুর এলাকায় একটি পণ্যবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বসত ঘরে উঠিয়ে দিয়েছে। এতে ঘরে ঘুমন্ত অবস্থায় আহত হয়েছে ২ জন। বুধবার (২০ জানুয়ারি) ভোর সাড়ে ছয়টার সময় এ দূর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, আক্রমপুর এলাকার বাসিন্দার নিশু মালাকারের স্ত্রী উজ্জলা মালাকার (৩৫), উজ্জলা মালাকার এর মেয়ে প্রমি মালাকার (১৭)।

সরেজমিনে গিয়ে জানা যায়, বুধবার ভোরে নবীগঞ্জগামী একটি পণ্যবাহী ট্রাক আক্রমপুর এলাকায় এ এল এম মাহবুব চৌধুরী বসত ঘর উঠিয়ে দিয়েছে। দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়। গাড়ির নাম্বার ঢাকা মেট্রো ট -১৮ ৫৬ ৮৭।

এ বিষয়ে নিশু মালাকার জানান, এ এম এল মাহবুব চৌধুরীর বাড়িতে দীর্ঘ দিন দরে আমার পরিবার নিয়ে বসবাস করে আসছি। আমি আজকে আরেক বাড়িতে গিয়েছিলাম সকালে জানতে পারি এই দূর্ঘটনার কথা। তখন তারাতাড়ি বাড়ি এসে দেখি ঘরের প্রায় সব আসবাপত্র ভাংচুর হয়েগেছে ও আমার স্ত্রী সন্তান আহত। আমি আমার ক্ষতি পূরণ চাই এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই। 


দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছেন নবীগঞ্জ থানার এস আই অমিতাভ ও এক দল পুলিশ। পরে আহতদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাথমিক চিকিৎসা করানো হয়। 

এব্যাপারে, নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত ওসি আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে চালক নিয়ন্ত্রণ হারিয়ে বসতবাড়ির উপর ট্রাক উঠিয়ে দিয়েছে। চালক আর হেলপার পালিয়ে গেলেও আমরা ট্রাক জব্দ করেছি। 

একুশে সংবাদ/ না.ই/এস

Link copied!