AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আক্কেলপুরে প্রতিশ্রুতি দিয়ে প্রচারণায় নেমেছেন বিএনপি


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১১:৪১ এএম, ২০ জানুয়ারি, ২০২১
আক্কেলপুরে প্রতিশ্রুতি দিয়ে প্রচারণায় নেমেছেন বিএনপি

চতুর্থ ধাপে অনুষ্ঠিত হতে যাওয়া ১৪ এ ফেব্রুয়ারি আসন্ন জয়পুরহাটের আক্কেলপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে প্রথমদিনেই ব্যাপক প্রচারণা চালিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি'র) মনোনীত ধানের শীষ প্রতীকের মেয়র প্রার্থী আলমগীর চৌধুরী বাঁদশা।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) সন্ধায় সর্বপ্রথম উপজেলা বিএনপির সাবেক সভাপতি কোরবান আলী মাস্টারের নিজ বাড়িতে গিয়ে তার দোয়া নিয়ে পৌরসভার নয়টি ওয়ার্ডে ভোটাদের দ্বারেদ্বারে গিয়ে বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে নির্বাচনী প্রচারণা চালাতে শুরু করেছেন জেলা বিএনপি সদস্য,সাবেক পৌর মেয়র বর্তমান বিএনপি'র মনোনীত ধানের শীষ প্রতীকের মেয়র প্রার্থী আলমগীর চৌধুরী বাঁদশা।

তার নির্বাচনীকালে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক সেকেন্দার চৌধুরী,উপজেলা যুবদল নেতা তুহিন,ছাত্র নেতা সোহেল হোসেন,ছাত্রনেতা পাভেল চৌধুরী,দোলন প্রামাণিক,নুরুন্নবী সহ উপজেলা ও পৌর বিএনপির সহ অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা।

তার প্রথম দিনে নির্বাচনী প্রচারণায় পৌরসভার প্রতিটি ওয়ার্ডের ভোটার ও দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে ধানের শীষের মেয়র প্রার্থী আলমগীর চৌধুরী বাঁদশা বলেন,আপনারা আমাকে একবার ভোট দিয়ে এ পৌরসভার মেয়র পদে নির্বাচিত করেছিলেন।সেই ঋণ আমি কখনো শোধ করতে পারবো না । আমি মেয়র থাকাকালীন সময়ে আমার দ্বারা কেউ কখনো ক্ষতিগ্রস্ত হয়নি এমনকি আমি কোন দুর্নীতিও করেনি যা আপনারা জানেন। আমি শুধু আপনাদের সেবা করতে চাই তাই।আগামী ১৪ এ ফেব্রুয়ারি আপনাদের মহামূল্যবান ভোট টি আমাকে দিয়ে জয়যুক্ত করবেন। এমন বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে ব্যাপক নির্বাচনী প্রচারণা চালান বিএনপি'র মনোনীত মেয়র প্রার্থী আলমগীর চৌধুরী বাঁদশা।

একুশে সংবাদ/নি.দ/এস

Link copied!