AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ব্রাহ্মণবাড়িয়ায় বঙ্গবন্ধু ঢাকা ম্যারাথনের এপস রেজিষ্ট্রেশন উদ্বোধন


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১০:৪৭ পিএম, ১৭ জানুয়ারি, ২০২১
ব্রাহ্মণবাড়িয়ায় বঙ্গবন্ধু ঢাকা ম্যারাথনের এপস রেজিষ্ট্রেশন উদ্বোধন

ব্রাহ্মণবাড়িয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১ অ্যাপস রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। রবিবার দুপুরে স্থানীয় সার্কিট মিলনায়তনে রেজিট্রেশন কার্যক্রমের উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মেহেদী মাহমুদ আখন্দ।

এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা সেনানিবাসের ৬ষ্ঠ বেঙ্গলের ক্যাপ্টেন তাহমিদ, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়াসহ সরকারি ও বে-সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মেহেদী মাহমুদ আখন্দ এবং কুমিল্লা সেনানিবাসের ৬ষ্ঠ বেঙ্গল রেজিমেন্টের ক্যাপ্টেন তাহমিদ জানান, আগামী ২৫ জানুয়ারী বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন প্রতিযোগীতা অনুষ্ঠিত হবে।এতে জেলার ৯টি উপজেলার মোট ১২ হাজার প্রতিযোগী অংশগ্রহণ করবে। ওইদিন ব্রাহ্মণবাড়িয়ায় অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন স্থানীয় সংসদ সদস্য ও বেসামরকি বিমান ও পর্যটন মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

উদ্বোধনী সভায় বলা হয়, একজন ব্যক্তি তার স্মার্ট ফোন থেকে নিদিষ্ট অ্যাপস ডাউনলোড করবে। পরে সেটি ইনষ্টল করে রান বাটনে চাপ দিয়ে দিনে একাধারে কমপক্ষে ৫ কিলোমিটার পথ হাটতে হবে।তাহলে তিনি সনদের রেজিষ্ট্রেশনের জন্যে অর্ন্তভুক্ত হবেন। এই উদ্যোগ শারিরীক ও মানসিক দিক দিয়ে বেশ প্রফুল্ল হবে বলে তারা উল্লেখ করেন।

একুশে সংবাদ/ এনা.খ/এস
 

Link copied!