AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আমতলী রিপোর্টার্স ইউনিটি’র খান মতিয়ার সভাপতি ও মিরাজ সাধারণ সম্পাদক


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:৫২ পিএম, ১৭ জানুয়ারি, ২০২১
আমতলী রিপোর্টার্স ইউনিটি’র খান মতিয়ার সভাপতি ও মিরাজ সাধারণ সম্পাদক

বরগুনার আমতলী রিপোর্টার্স ইউনিটি’র বার্ষিক সাধারণ সভা সমুদ্র সৈকত কুয়াকাটা হোটেল ক্যাসেল ড্রিম (ইন্টারন্যাশনাল) হল রুমে অনুষ্ঠিত হয়েছে। সভায় খান মতিয়ার রহমান সভাপতি ও হায়াতুজ্জামান মিরাজকে সাধারণ সম্পাদক করে ৯ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

আমতলী রিপোর্টার্স ইউনিটি’র সভাপতি হারুন অর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় ইউনিটি’র সিনিয়র সদস্য মুনশী আনোয়ার ও অপর সদস্য মোঃ হানিফ মিয়া নির্বাচন পরিচালনা করেন। উপস্থিত সদস্যদের গোপন ভোটের মাধ্যমে ইউনিটি’র সিনিয়র সদস্য খান মতিয়ার রহমান (দৈনিক দেশ) সভাপতি ও হায়াতুজ্জামান মিরাজকে (দৈনিক কালের কণ্ঠ) সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি- তালুকদার মোঃ কামাল (দৈনিক ইনকিলাব), সহ-সাধারণ- সম্পাদক অ্যাড. এম. ইসহাক বাচ্চু (দৈনিক সৈকত সংবাদ), অর্থ বিষয়ক সম্পাদক- জিয়া উদ্দিন সিদ্দিকী (দৈনিক আমাদের নতুন সময়), তথ্য, প্রচার ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক- মোঃ সাইফুল্লাহ নাসির (দৈনিক দর্পন প্রতিদিন), দপ্তর সম্পাদক- মোঃ হানিফ মিয়া (দৈনিক আমাদের সময়), কার্যকরী সদস্য- মোঃ হারুন অর রশিদ (দৈনিক ভোরের কাগজ) ও মোঃ ইউছুফ আলী (দৈনিক নয়াদিগন্ত)। নির্বাচিত এই কমিটি আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবেন।

ইউনিটি’র সাধারণ সদস্যরা হলেন -মুনশী আনোয়ার (মুক্ত খবর), মোঃ শাহ্আলী (দৈনিক বাংলাদেশ বুলেটিন ও দীপ্ত টিভি), মোঃ আবি আবদুল্লাহ সুমন (দৈনিক স্বদেশ প্রতিদিন, পর্যবেক্ষণ), পারভেজ শাহরিয়ার (দৈনিক বাংলাদেশের খবর), শাহারিয়ার রুবেল (দৈনিক অধিকার), মোঃ জুলহাস মিয়া (বিজয় টিভি), মল্লিক মোঃ জামাল (দৈনিক জাগো জনতা) ও মোঃ মিজানুর রহমান নাদিম (দৈনিক সরেজমিন বার্তা)।

একুশে সংবাদ/ সা.খ/এস

Link copied!