AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তেঁতুলিয়ার ভজনপুরে ট্রাক টার্মিনালের উদ্ধোধন


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১২:২৯ পিএম, ১৭ জানুয়ারি, ২০২১
তেঁতুলিয়ার ভজনপুরে ট্রাক টার্মিনালের উদ্ধোধন

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার ভজনপুরে জাতীয় মহাসড়ককে যানযটমুক্ত রাখতে ট্রাক টার্মিনালের শুভ উদ্ধোধন করা হয়েছে।

শনিবার (১৬ জানুয়ারি) বিকেলে উপজেলার ভজনপুর নিজবাড়ী (বাসামোড়) নাম এলাকায় ফিতা কেটে ও জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে এই ট্রাক টার্মিনালটির উদ্ধোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু।

জানা যায়, তেঁতুলিয়া উপজেলার ভজনপুরে ট্রাক টার্মিনাল না থাকায় যানযটে পরিপূর্ণ থাকতো জাতীয় মহাসড়ক। টার্মিনালের অভাবে যত্রতত্র গাড়ি পার্কিং করে রাখতো ট্রাক চালকরা। দীর্ঘদিন পর অবশেষে দূর্ভোগের অবসান ঘটলো বলে জানান স্থানীয় ট্রাক চালক ও মালিকরা।

পঞ্চগড় জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং- রাজঃ ২৬৪) এর অন্তর্ভূক্ত তেঁতুলিয়া উপজেলা ট্রাক চালক শাখা ভজনপুর এর আয়োজনে এর আগে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এসময় বক্তারা, তাদের বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার কথা উল্লেখ করে প্রশাসনের সহযোগীতা চান।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহাগ চন্দ্র সাহা, তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছায়েম মিয়া, হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল আজম, পঞ্চগড় জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়ন (২৬৪) এর সভাপতি আলহাজ্ব মোশারফ হোসেন, পাথর-বালী যৌথ ফেডা্রেশন পঞ্চগড় এর সভাপতি আলহাজ্ব হাসিবুল হক প্রধান, পঞ্চগড় ট্রাক মালিক সমিতির সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন প্রমূখ।


একুশে সংবাদ/ ডি,হ/এস

Link copied!