AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফরিদপুরে মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন বাবা-মা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১১:২৩ এএম, ১৭ জানুয়ারি, ২০২১
ফরিদপুরে মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন বাবা-মা

ফরিদপুরের চরভদ্রাসনে নাইম খান (২৫) নামের এক মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন তার আপন বাবা-মা। শনিবার (১৬ জানুয়ারী)উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এমদাদুল হক তালুকদার ভ্রাম্যমাণ আদালত ওই মাদকাসক্ত যুবককে এক বছরের স্বশ্রম কারাদন্ড প্রদান করেন।  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এ ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড দিয়ে তাকে জেলা কারাগারে পাঠানো হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, উপজেলা সদর ইউনিয়নের আব্দুল শিকদার ডাঙ্গী গ্রামের বখাটে নাইম মাঝে মাঝেই ইয়াবা ট্যাবলেট মাদকদ্রব্য নেশার টাকার জন্য তার মা-বাবার সঙ্গে জোর-জুলুম, দুর্ব্যবহার ও শারীরিকভাবে অত্যাচার করে আসছিল। গত শুক্রবার নেশার টাকা না পেয়ে উক্ত যুবক ঐদিন তার মা-বাবাকে এলোপাঁথাড়ি লাঠিপেটা করে।এতে তার বাবার পায়ে গুরুতর জখম হয়।

এ পরিস্থিতিতে ছেলের যন্ত্রণায় অতিষ্ঠ হয়ে পরের দিন শনিবার নাইমের বাবা মো. ইউসুফ খান স্থানীয় প্রশাসনের কাছে ছেলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এমদাদুল হক তালুকদার শনিবার দুপুরে বখাটের বসতবাড়িতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে মাদকসহ নাইমকে আটকের পর এক বছরের স্বশ্রম কারাদণ্ড দেন।


একুশে সংবাদ/ না.নি/এস

Link copied!