AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চবি সাংবাদিক সমিতির নেতৃত্বে ইমরান-মুন্না


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:৪৯ পিএম, ১৬ জানুয়ারি, ২০২১
চবি সাংবাদিক সমিতির নেতৃত্বে ইমরান-মুন্না

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (চবিসাস) এর কার্যনির্বাহী কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। সভাপতি দ্য নিউ নেশন এর প্রতিনিধি ইমরান হোসাইন ও সাধারণ সম্পাদক দৈনিক প্রতিদিনের সংবাদের প্রতিনিধি মুনাওয়ার রিয়াজ মুন্না নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার ১৪ জানুয়ারি সকাল ১১টা থেকে শুরু হয়ে দুপুর দুইটা পর্যন্ত ভোটগ্রহণ শেষে দুপুর তিনটায় ফল ঘোষণা করেন চবিসাসের উপদেষ্টা ও প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া।

এছাড়া সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্বে পালন করেন সহকারী প্রক্টর ড. শহীদুল ইসলাম ও এসএএম জিয়াউল ইসলাম। নির্বাচন কমিশন সূত্রমতে, ৩০ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করে নতুন নেতৃত্ব নির্বাচন করেন।

কার্যকরী পরিষদের অন্যরা হলেন সহ সভাপতি পদে বাংলাদেশ নিউজ এজেন্সির প্রতিনিধি নাজমুস সায়াদাত (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), যুগ্ম সাধারণ সম্পাদক পদে দৈনিক আলোকিত বাংলাদেশ প্রতিনিধি মিনহাজুল ইসলাম তুহিন, অর্থ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে- দৈনিক যায়যায়দিন এর প্রতিনিধি সাইফুল ইসলাম, দফতর ও প্রচার প্রকাশনা সম্পাদক পদে দৈনিক পূর্বকোণ প্রতিনিধি রায়হান উদ্দিন এবং কার্যনির্বাহী সদস্য পদে দৈনিক আজাদী প্রতিনিধি ইমাম ইমু নির্বাচিত হয়েছেন।


একুশে সংবাদ/ ম.ম/এস

Link copied!