AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নওগাঁয় জেজেডি ফ্রেন্ডস ফোরামের কমিটি গঠন


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:৩৮ পিএম, ১৫ জানুয়ারি, ২০২১
নওগাঁয় জেজেডি ফ্রেন্ডস ফোরামের কমিটি গঠন

নওগাঁয় জেজেডি ফ্রেন্ডস ফোরামের ২১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। ১৫ জানুয়ারি শুক্রবার সকাল ১০টায় পৌরশহরের জেলা সাংবাদিক ইউনিয়ন কাযার্লয়ে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের এ আহ্বায়ক কমিটি গঠন করা হয়। 

যায়যায়দিন নওগাঁ জেলা প্রতিনধি রুহুল আমিনের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

সভায় বক্তরা বলেন, সংবাদপত্র শুধু প্রচার যন্ত্র নয়। সংবাদপত্র হলো সমাজের দপর্ণ। সংবাদপত্র ও সাংবাদিকদের কাছ থেকে জাতি অনেক কিছু আশা করে। বতর্মান প্রেক্ষাপটে দেশে যেভাবে মাদকের ছড়াছড়ি শুরু হয়েছে, এতে নৈতিক অবক্ষয়ের দিকে ধাবিত হচ্ছে যুব সমাজ। তাই সামাজিক এ দায়বদ্ধতা থেকেই দেশের প্রথম সারির জাতীয় দৈনিক যায়যায়দিন পত্রিকা বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের পাশাপাশি ফ্রেন্ডস ফোরাম সংগঠনের মাধ্যমে দেশের সব জেলা উপজেলায় যুব সমাজকে নৈতিক ও আদশির্ক চিন্তা চেতনায় উদ্বুদ্ধ করে যাচ্ছে। এই ধারাবাহিকতায় যায়যায়দিন পত্রিকার সহযোগী সংগঠন ফেন্ডস ফোরাম সত্যের পক্ষে সাহসী ভূমিকা রাখবে। 

সবর্সম্মতিক্রমে নওগাঁ জেলা চার্জার মালিক গ্রুপ ৫৫৬ এর সাংগঠনিক সম্পাদক স.ম সুলতান মাহামুদকে আহ্বায়ক ও সাবেক ব্যাংক কর্মকর্তা জনাব মেজবাউল হককে সদস্য সচিব নিবাির্চত করে ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। 

কমিটির অন্য সদস্যরা হলেন, যুগ্ম আহ্বায়ক জাহিদ হাসান , যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম টিপু, যুগ্ম সদস্য সচিব জেসমিন আরা, যুগ্ম সদস্য সচিব ফারজানা খালিদ ও সদস্য নাহিদ হোসেন, সদস্য মনোয়ার হোসেনসহ প্রমুখ। উপদেষ্টা জেজেডি ফ্রেন্ডস ফোরাম, নওগাঁ।

একুশে সংবাদ/ কা.উ/এস

Link copied!