AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ধুনটে আ.লীগ ও যুবলীগের সংঘর্ষে আহত ৬


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:১৯ পিএম, ১৫ জানুয়ারি, ২০২১
ধুনটে আ.লীগ ও যুবলীগের সংঘর্ষে আহত ৬

পুর্ব বিরোধের জের ধরে বগুড়ার ধুনট উপজেলায় যুবলীগ ও আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে যুবলীগ ও আওয়ামী লীগ নেতাসহ উভয় পক্ষের ৬জন আহত হয়েছে। এ ঘটনায় শুক্রবার দুপুরের দিকে থানায় পাল্টিপাল্টি অভিযোগ হয়েছে। 

আহতরা হলেন, ধুনট ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাঠপাড়া গ্রামের আয়নাল হক (৬০), একই গ্রামের আব্দুল জলিলের ছেলে খাজান আলী (৫০) ও সাইফুল ইসলাম (৪৬), ধুনট উপজেলা যুবলীগের সাবেক দপ্তর সম্পাদক মাঠপাড়া গ্রামের ইব্রাহিম হোসেন (৪৫), একই গ্রামের মকবুল হোসেনের ছেলে মারজান হোসেন (৪০), আবুল হোসেনের ছেলে শফিকুল ইসলাম (৪৫)।

আহতদের মধ্যে আওয়ামী লীগ নেতা আয়নাল হক ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে এবং অন্যান্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, যুবলীগ নেতা ইব্রাহিম হোসেনের সাথে আওয়ামী লীগ নেতা আয়নাল হকের পুর্ব থেকে বিরোধ চলে আসছে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মাঠপাড়া বাজার এলাকায় একটি স্টলে বসে উভয় পক্ষই চা পান করতেছিলেন। সেখানে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। 

এঘটনায় আওয়ামী লীগ নেতা আয়নাল হকের ভাই ইউপি চেয়ারম্যান লাল মিয়া বাদি হয়ে থানায় একটি অভিযোগ দিয়েছে। ওই অভিযোগে যুবলীগ নেতা ইব্রাহিম হোসেনসহ ৬জনকে আসামী করা হয়েছে। অপরদিকে যুবলীগ নেতা ইব্রাহিম হোসেন বাদি হয়ে থানায় পাল্টা অভিযোগ দিয়েছে। ওই অভিযোগে ধুনট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লাল মিয়াসহ ১১জনকে আসামী করা হয়েছে। 

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, মারপিটের ঘটনায় উভয়পক্ষের অভিযোগ তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
একুশে সংবাদ /ই.হ.ই/এস


 

Link copied!