AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পঞ্চগড়ে পিকআপ-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:২৪ পিএম, ১৪ জানুয়ারি, ২০২১
পঞ্চগড়ে পিকআপ-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

পঞ্চগড়ে পিকআপ-মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে উসমান আলী (৫০) নামে এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকালে পঞ্চগড় সদর ইউনিয়নের শিংপাড়া এলাকার পঞ্চগড়- তেঁতুলিয়া মহাসড়কে এ দূর্ঘটনাটি ঘটে। 

নিহত উসমান আলী সদর ইউনিয়নের সুরিভিটা এলাকার আব্দুর রহমানের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে উসমান আলী মোটর সাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়ে কাজের উদ্দেশ্য পঞ্চগড় শহরের দিকে আসছিলেন। তিনি পঞ্চগড় সদর ইউনিয়নের শিংপাড়া এলাকায় আসলে পঞ্চগড় থেকে তেঁতুলিয়া গামী একটি পিকআপ উসমানের মোটর সাইকেলটিকে সামনে থেকে ধাক্কা দিলে সে পঞ্চগড়-তেতুঁলিয়া মহাসড়কের পাশে ছিটকে পড়েন। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে দ্রুত উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশংকাজনক দেখে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করে। পরে বৃহস্পতিবার দুপুরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাছ আহম্মদ জানান, আমরা ঘাতক পিকআপটিকে জব্দ করে থানায় নিয়ে এসেছি। তবে চালক পলাতক রয়েছেন। এ ব্যাপারে নিহতের পরিবারের সদস্যরা কোন অভিযোগ বা মামলা দায়ের করলে আমরা আইন অনুযায়ী পরবর্তী আইনি পদক্ষেপ গ্রহণ করবো।

একুশে সংবাদ/এআরএম

Link copied!