AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নড়াইল ও কালিয়া পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১০:৩২ এএম, ১২ জানুয়ারি, ২০২১
নড়াইল ও কালিয়া পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ

নড়াইল ও কালিয়া পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। সোমবার সকাল ১০ টার পরে এ দুটি পৌরসভা নির্বাচনের স্ব-স্ব নির্বাচন অফিস থেকে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, নড়াইল ও কালিয়ায় মেয়র পদে ৭ জন, সংরক্ষিত নারী  কমিশনার পদে ২০ জন ও সাধারণ কমিশনার পদে ৭১ জন প্রার্থী এ নির্বাচনে অংশ গ্রহন করছে। এরমধ্যে নড়াইল পৌরসভায় মেয়র পদে ৪ জন, সংরক্ষিত নারী কমিশনার পদে ১১ জন ও সাধারণ কমিশনার পদে ৩৯ জন  এবং কালিয়া পৌরসভায় মেয়র পদে ৩ জন, সংরক্ষিত নারী কমিশনার পদে ৯ জন ও সাধারণ কমিশনার পদে ৩২ জন প্রার্থীর এ নির্বাচনে প্রতিদ্বদ্ধিতা করবেন।

এ নির্বাচনে নড়াইল পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী  নারী নেত্রী আঞ্জুমান আরা, মনোনয়ন বঞ্চিত নড়াইল পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক (জগ) প্রতীকে সরদার আলমগীর হোসেন আলম, বিএনপি  ধানের শীষের প্রার্থী জুলফিকার আলী ও ইসলামী আন্দোলন বাংলাদেশ (পাখা) প্রতীকের প্রার্থী মাওলানা খায়রুজ্জামান  এবং  কালিয়া পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী ওয়াহিদুজ্জামান হিরা, আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত সাবেক আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও বর্তমান মেয়র (চামচ প্রতীক) মেয়র ফকির মুশফিকুর রহমান লিটন এবং বিএনপির ধানের শীষের প্রার্থী ওয়াহিদুজ্জামান মিলু প্রতিদ্বদ্ধিতা করবেন।

আগামী ৩০ জানুয়ারী এই দুই পৌরসভার ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

একুশে সংবাদ/এআরএম

Link copied!