AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

৯ হাজার ৬০০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ আটক চার


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:২৮ পিএম, ৭ জানুয়ারি, ২০২১
৯ হাজার ৬০০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ আটক চার

গাজীপুর মহানগরের গাছা থানা এলাকা হতে ৯ হাজার ৬০০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ চার ব্যাক্তিকে আটক করেছে র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের সদস্যরা। এসময় তাদের কাছ থেকে একটি প্রাইভেটকার, নগদ টাকা, মেবাইল ফোন উদ্ধার করে র‌্যাব। বুধবার রাত সাড়ে ৯টায় ওই এলাকার হাজীর পুকুরপাড় হতে তাদের আটক করা হয়। র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের ইনচার্জ লে: কমান্ডার আব্দুল্লাহ আল মামুন বৃহস্পাতবার (৭জানুয়ারী) দুপুরে আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলো কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার বাসুরচর গ্রামের মৃত জমশেদ মোল্লার ছেলে এরশাদ মোল্লা (৩৭), ফেনীর সদর উপজেলার পূর্ব উকিলপাড়া (এলিন ম্যানসন পেট্রোল বাংলা) গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মোহাম্মদ ফারুক (৩১), একই উপজেলার চেওরিয়া গ্রামের মৃত আমিণুল ইসলামের ছেলে সাহিদুল ইসলাম সাহেদ (৩০) এবং শরীয়তপুরের ড্যামুডা উপজেলার ডামুড্ডা গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে শরিফুল ইসলাম ওরফে সুমন (৪০)। 
  
পোড়াবাড়ী ক্যাম্পের ইনচার্জ লে: কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় র‌্যাব সদস্যরা অভিযান চালায়। পরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাছা থানা এলাকার হাজীর পুকুরপাড় (ষ্টিলটেক ইন্ডাষ্ট্রিজ লি: সামনে) থেকে মাদকসহ ওই চার ব্যাবসায়ীকে আটক করা হয়। আটককৃতরা গাজীপুর মহানগর এবং রাজধানীর মীরপুর এলাকায় ভাড়া বাসায় থেকে পরস্পরের যোগসাজশে চোরাই পথে মাদক এনে গাজীপুর ও তার আশেপাশের জেলায় বিক্রি করতো। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা প্রক্রিয়াধীন।

একুশে সংবাদ/এআরএম

Link copied!