AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীপুরে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন এমপি সবুজ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:০৭ পিএম, ৭ জানুয়ারি, ২০২১
শ্রীপুরে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন এমপি সবুজ

গাজীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ এমপি.। শ্রীপুরের একটি পৌরসভা ও ৮টি ইউনিয়নের দরিদ্র শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করেছেন। বুধবার দিবাগত সাড়ে রাত ১০টার দিকে শ্রীপুর পৌরসভার খাসপাড়া, ওয়েদ্দাদিঘী ও পূর্বপাড়া এলাকার দরিদ্র শীতার্ত মানুষের গায়ে কম্বল জড়িয়ে বিতরণ কাজের উদ্বোধন করেন। 

সাংসদ সাংবাদিকদের জানান, পর্যায়ক্রমে শীতার্ত দরিদ্র জনগোষ্ঠীর মধ্যে ৬ হাজার কম্বল বিতরণ করা হবে। ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের সহায়তায় এসব কম্বল বিতরণ করা হচ্ছে। কম্বল পেয়ে খাসপাড়ার বাসিন্দা ষাটোর্ধ রীনা বেগম বলেন, কম্বল কেনার সামর্থ আমাদের নাই, এসময়ে শীত নিবারনে সবুজ ভাই যে কম্বল দিয়েছেন তা আমাদের মতো মানুষের জন্য বিরাট উপহার। একই এলাকার বাসিন্দা মোন্তাজ উদ্দিন বলেন, সবুজ ভাইয়ের এ কাজে বিত্তবান সকলের এগিয়ে আসা উচিত। এতে আমাদের মতো দরিদ্র মানুষেরা প্রচন্ড শীত থেকে নিজেদের কিছুটা হলেও রক্ষা করতে পারবে।

বিতরণের সময় উপস্থিত ছিলেন উপস্হিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসলিমা মোস্তারী, উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শামসুল আলম প্রধান, পৌর আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক নূরে আলম মোল্লা, উপজেলা আওয়ামীলীগের নেতা মাসুদ আলম ভাঙ্গী, শ্রীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, শ্রীপুর পৌর কমিউনিটির পুলিশের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন দিপু প্রমূখ।

একুশে সংবাদ/এআরএম

Link copied!