AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জমে উঠছে শ্রীপুর পৌরসভা নির্বাচন


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:১১ পিএম, ৩ জানুয়ারি, ২০২১
জমে উঠছে শ্রীপুর পৌরসভা নির্বাচন

গাজীপুরের শ্রীপুর পৌরসভা নির্বাচন জমে উঠছে। রাতদিন গণসংযোগে ব্যস্ত হয়ে পড়েছেন প্রতিদ্ব›দ্বী প্রার্থীরা। গ্রাম কমিটি, কেন্দ্র কমিটি করে প্রার্থীরা বিভিন্ন ভাগে কর্মীদের ভাগ করে নির্বাচনী প্রচারণায় কাজে লাগাচ্ছেন। গতকাল আওয়ামীলীগ এবং বিএনপির মেয়র প্রার্থী নির্বাচনী কাজে একই ওয়ার্ডে ছিলেন।
 
ভোটারদেরকে সেবামূলক নানা ধরণের বার্তা দিয়ে প্রার্থীরা ভোট প্রার্থনা করছেন। কেউ আধুনিক পৌরসভা, কেউ অধিকার আদায়ের বার্তা, কেউ মৌলিক চাহিদা পূরণসহ নানা ধরণের বার্তা দিচ্ছেন। শনিবার শ্রীপুর পৌর সভার ৪ নং ওয়ার্ডে গণসংযোগ করেন আওয়ামীলীগের মেয়র প্রার্থী গাজীপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক আনিছুর রহমান আনিছ।

সফরসঙ্গী ও শ্রীপুর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নূরে আলম মোল্লা জানান, দিনব্যাপী ৪নং ওয়ার্ডের ভাংনাহাটী, বিষনাইদ, উজিলাবো এলাকার অংশ বিশেষে গণসংযোগ করেন অওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী আনিছুর রহমান। তিনি ভোটারদের ছালাম জানিয়ে পৌরসভাকে আধুনিক পৌরসভায় উন্নীতকরণের বার্তা দিয়ে ভোটারদের ভোট প্রার্থনা করেন। তিনি ওয়ার্ডের বিভিন্ন অলিগলি ঘুরে ভোটারদের সাথে করমর্দন করেন। এসময় তার সফরসঙ্গী ছিলেন গাজীপুর জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কফিল উদ্দিন মন্ডল, ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ফুরকান উদ্দিন, সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান খান বাদলসহ আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

ধানের শীষ প্রতীকের প্রার্থী বিএনপি মনোনীত শ্রীপুর পৌর বিএনপি’র সভাপতি অ্যাডভোকেট কাজী খানের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব জেলা বিএনপি নেতা মো. হুমায়ুন কবির সরকার জানান, বিএনপি প্রার্থীর পক্ষে নির্বাচনের কর্মসুচী প্রণয়ন করা হয়েছে। শনিবার ৪নং ওয়ার্ডের ভাংনাহাটীতে অবস্থিত জাতীয়তাবাদী ওলামা দলের প্রতিষ্ঠাতা সভাপতি মাওলানা এস এম রুহুল আমীনের বাড়ির বৈঠকখানায় নেতা-কর্মী-সমর্থকেরা নিজেদের মধ্যে আলোচনা করে কর্মসুচী চূড়ান্ত করেন। পরে তারা শ্রীপুর বাজারে শো ডাউন করে প্রতীক প্রদর্শনের মাধ্যমে ভোট প্রার্থনা করেন। বিএনপি মনোনীত মেয়র প্রার্থী অ্যাডভোকেট কাজী খান এসময় হাত নেড়ে ভোটারদের মনোযোগ আকর্ষনের চেষ্টা করেন। তার সফরসঙ্গী ছিলেন উপজেলা বিএনপির সাবেক সভাপতি সিরাজ উদ্দিন কাঁইয়া, গাজীপুর জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ডা. শফিকুল ইসলাম, পৌর বিএনপির সাবেক সভাপতি আবুল মনসুর মন্ডল, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক ও নির্বাচন পরিচালনাকারী কমিটির সমন্বয়কারী আবুল কালাম আজাদ, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন বেপারী প্রমূখ।

একুশে সংবাদ/এআরএম

Link copied!