AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীপুরে মায়ের দোয়া ইলেকট্রনিক্সের উদ্যোগে করোনা সচেতনায় র‌্যালি


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:৪৯ পিএম, ২ জানুয়ারি, ২০২১
শ্রীপুরে মায়ের দোয়া ইলেকট্রনিক্সের উদ্যোগে করোনা সচেতনায় র‌্যালি

প্রতি ঘণ্টায় টিভি প্রতি ঘন্টায় টিডি রয়েছে লক্ষ লক্ষ টাকার নিশ্চিত ক্যাশ ভাউচারসহ শত শত মার্সেল ফ্রিজ, টিভি, এসি ও হোম অ্যাপায়েন্স, এই স্লোগান ব্যবসায় সফলতার দিকে এগিয়ে জৈনা বাজার মায়ের দোয়া ইলেকট্রনিক্স।

জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি মার্সেলের বিনর্ম শ্রদ্ধা এবং নতুন বছরকে স্বাগত জানিয়ে শনিবার (২ জানুয়ারি) সকাল সাড়ে দশটার দিকে জৈনা বাজার মায়ের দোয়া ইলেকট্রনিক্স এর উদ্যোগে রেলী ও কেক কাটার আয়োজন করা হয়।

জৈনা বাজার মায়ের দোয়া ইলেকট্রনিক্স ও উপজেলার বিভিন্ন এলাকা থেকে মার্সেল ডিস্টিবিউটর এস এরেলীতে যোগদান করেন।

র‌্যালিটি জৈনা বাজারের বিভন্ন সড়ক ঘুরে বেলা সাড়ে ১১টার দিকে মায়ের দোয়া ইলেকট্রনিক্স এসে কেক কাটার মধ্য দিয়ে শেষ হয়।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মার্সেলের পরিবেশক শোরুম জৈনা বাজার মায়ের দোয়া ইলেকট্রনিক্সের চেয়ারম্যান এমদাদুল হক মিলন, বিশিষ্ট সমাজ সেবক শ্রীপুর উপজেলা আওয়ামীলীগ নেতা সিরাজুল হক মাদবর,সাবেক ইউপি সদস্য দুলাল মেম্বার ও উপজেলার বিভিন্ন এলাকা থেকে মার্সেল ডিস্টিবিউটর ইলেক্ট্রনিক্স স্বত্ত্বাধিকারী প্রমুখ।

মায়ের দোয়া ইলেকট্রনিক্স এর চেয়াম্যান এমদাদুল হক মিলন বলেন, করোনাভাইরাসের দ্বিতীয় ধাপে সচেতনামূলক রেলী করেছে জৈনা বাজার মায়ের দোয়া ইলেকট্রনিক্স। এবং মানুষ যেন সরকারি আইন মোতাবেক চলাচল করে সেই বিষয়টিও তুলে ধরা হয়েছে রেলীতে। নিজে সচেতন থাকুন অন্যকেও সচেতন রাখেন। এই রেলীর মধ্য দিয়ে মার্সেল প্রাই তিন শত মাস্ক দিয়েছে। পরে কেক কাটার মাধ্যমে নতুন বছরকে স্বাগত জানানো হয়েছে। রয়েছে লক্ষ লক্ষ টাকার নিশ্চিত ক্যাশ ভাউচারসহ শত শত মার্সেল ফ্রিজ, টিভি, এসি ও হোম অ্যাপ্লায়েন্স পণ্য ফ্রি,মার্সেল বিদ্যুৎ সাশ্রয়ী ফ্রিজ, টিভি ও এসি. দেশীয় ব্র্যান্ড মার্সেলের প্রতি বাড়ছে গ্রাহকদের আস্থা।

গাজীপুরের শ্রীপুর উপজেলার মধ্যে অনেটা এগিয়ে জৈনা বাজার মায়ের দোয়া ইলেকট্রনিক্স। এখন মার্সেল ফ্রিজ কিনে ডিজিটাল রেজিষ্ট্রেশন করে আপনিও হতে পারেন লাখপতি। রয়েছে লক্ষ লক্ষ টাকার নিশ্চিত ক্যাশ ভাউচার। কুরবানির মাংস ১০০% নিরাপদ রাখার দায়িত্ব মার্সেল ফ্রিজের, তাই এখনি একটি ফ্রিজ কিনে ফেলুন, চলে আসুন আমাদের শো রুমে মার্সেল ডিস্টিবিউটর মায়ের দোয়া ইলেকট্রনিক্স। বিক্রয়োত্তর সেবা অনলাইনের আওতায় আনার লক্ষ্যে সারা দেশে এই ক্যাম্পেইন চালাচ্ছে মার্সেল। দেশের যেকোনো মার্সেল শোরুম থেকে ফ্রিজ কিনে মোবাইল নম্বর দিয়ে পণ্যটি রেজিস্ট্রেশন করবেন ক্রেতা। এরপর ফিরতি এসএমএস-এ ক্রেতাকে নতুন গাড়ি, ফ্রি পণ্য অথবা ক্যাশ ভাউচারের অংক জানিয়ে দেয়া হচ্ছে। 

একুশে সংবাদ/এআরএম

Link copied!