AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নৌকা মার্কায় ভোট দিলে বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানানো হবে- নানক


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১১:৩২ এএম, ২৫ ডিসেম্বর, ২০২০
নৌকা মার্কায় ভোট দিলে বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানানো হবে- নানক

সাবেক স্থানীয় সরকার প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি মন্ডলীয় সদস্য এ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন' 'নৌকা মার্কায় ভোট দিলে বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানানো হবে'। যারা নৌকা মার্কায় ভোট দেবে তারা স্বাধীনতার পক্ষে। ভোট হচ্ছে আপনাদের কাছে। আপনাদের বিবেক বলবে আপনি ভোট কাকে দেবেন। 

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) সন্ধায় পঞ্চগড় পৌরসভা নির্বাচনের জাকিয়া খাতুনের নৌকা মার্কার জনসভায় প্রধান অতিথির বক্ত্যবে তিনি এ কথা বলেন।

এসময় তিনি বলেন, আমি মন্ত্রী থাকাকালীন পাঁচ বছরেও আমার কাছে একবারও যাননি উন্নয়নের জন্য পঞ্চগড়ের বর্তমান মেয়র। শেখ হাসিনা ১২ বছর ধরে ক্ষমতায় এর পর এই ১২ বছরেও পঞ্চগড়ে পৌরসভার উন্নয়নের জন্য তিনি মন্ত্রণালয় যাননি। তার মানে তিনি হলেন বিএনপির আমি হলাম আওয়ামীলীগ, এই লজ্জা শরম তিনি আমার কাছে যাননি ।

নানক আরো বলেন, পৌরসভার উন্নয়নে আপনারা ২৮ তারিখের নৌকা মার্কায় ভোট দিয়ে জাকিয়া কে জয়যুক্ত করুন। এতে এলাকার উন্নয়ন হবে এবং জাকিয়াকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভালোমতোই চেনেন । কাজেই আমি বলতে পারি জাকিয়াকে নৌকা মার্কায় ভোট দিলে সেই ভোট হবে স্বাধীনতার পক্ষে,নৌকা মার্কায় ভোট দিলে বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানানো হবে।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, বাংলাদেশ মহিলা আওয়ামিলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাহমুদা বেগম, বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি আব্দুল লতিফ তারিন, পৌরসভা নির্বাচনের নৌকা মার্কার প্রার্থী জাকিয়া খাতুন, পঞ্চগড় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট, সহ-সভাপতি আবু তোয়াবুর রহমান প্রমূখ।
 
একুশে সংবাদ/ডি.ব/এস

Link copied!