AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নওগাঁর পত্মীতলায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:২৩ পিএম, ১৪ ডিসেম্বর, ২০২০
নওগাঁর পত্মীতলায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত

নওগাঁর পত্মীতলায় উপজেলা প্রশাসনের আয়োজনে করোনা আবহের কারণে স্বাস্থ্যবিধি মেনে শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে সোমবার সকাল ১১টায় উপজেলা সভাকক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

পত্মীতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটন সরকারের সভাপতিত্বে আলোচনা সভার শুরুতে এক মিনিট নীরবতা পালন করা হয়। সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন পত্মীতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব আব্দুল গাফ্ফার। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাদ, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, পত্মীতলা থানার অফিসার্স ইনচার্জ সামসুল আলম শাহ্।

একাডেমিক সুপার ভাইজার মোরশেদুল ইসলামের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোকলেসুর রহমান, উপজেলা সমাজ সেবা অফিসার সুলতান আহম্মেদ, বীর মুক্তিযোদ্ধা কাজী আক্তার হোসেন তারা, বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই, বীর মুক্তিযোদ্ধা অমল চন্দ্র, বীর মুক্তিযোদ্ধা ভোপেষ চন্দ্র দাস প্রমুখ।

বক্তরা বলেন শহীদ বুদ্ধিজীবী দিবসে আমরা গভীর শোক ও শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছি জাতির সেই শ্রেষ্ঠ সন্তানদের এবং একই সঙ্গে সহমর্মিতা ও কৃতজ্ঞতা প্রকাশ করছি প্রত্যেক শহীদ বুদ্ধিজীবী পরিবারের স্বজনদের প্রতি, যারা দীর্ঘ বছর ধরে বয়ে চলেছে আপনজনকে হারানোর বেদনা ও কষ্ট। শহীদ বুদ্ধিজীবী দিবস বাঙালি জাতির জীবনে একটি অত্যন্ত শোকাবহ দিন। শহীদ বুদ্ধিজীবীদের আত্মত্যাগ জাতি চিরদিন গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে।  

এসময় উপস্থিত ছিলেন পত্মীতলা প্রেসক্লাব সভাপতি ও উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী, উপজেলা যব উন্নয়ন কর্মকর্তা আলম আলী, জেলা পরিষদের সদস্য ফাতেমাজিন্না ঝর্ন্না, বীর মুক্তিযোদ্ধা সোলায়মান আলী, বীর মুক্তিযোদ্ধা নূর উদ্দীন, সাংবাদিক দিলিপ চৌহান সহ মুক্তিযোদ্ধাগণ, সকল কর্মকর্তা ও সুধীজন প্রমুখ।

একুশে সংবাদ/এআরএম

Link copied!