AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এক সপ্তাহের মধ্যে ভাস্কর্যের সমাধান : ধর্ম প্রতিমন্ত্রী


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:৪৫ পিএম, ৫ ডিসেম্বর, ২০২০
এক সপ্তাহের মধ্যে ভাস্কর্যের সমাধান : ধর্ম প্রতিমন্ত্রী

ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান বলেছেন, অসাম্প্রদায়িকতার বাংলাদেশের জন্য যা করার দরকার, সে বিষয়ে ধর্ম মন্ত্রণালয় সব ব্যবস্থা নিচ্ছে।

আজ শনিবার দুপুরে জামালপুরের ইসলামপুর উচ্চ বিদ্যালয় মাঠে তাকে গণসংবর্ধনা দেওয়া হয়। পরে জামালপুর সার্কিট হাউসে আওয়ামী লীগ, জামালপুর প্রেস ক্লাবসহ বিভিন্ন সংগঠনের নেতাদের সাথে শুভেচ্ছা বিনিময় শেষে তিনি কথা বলেন।

তিনি এ সময় বলেন, বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে হেফাজতে ইসলামের নেতাদের বিরোধিতার জেরে যে পরিস্থিতির সৃষ্টি হয়েছে তা এক সপ্তাহের মধ্যে অবসান হবে। 

ধর্ম প্রতিমন্ত্রী বলেন, সাম্প্রদায়িকতার চিহ্ন রেখে বাংলাদেশ কোনো কাজ করে না। ইতোমধ্যে সমস্যা অনেক সমাধান হয়েছে। আগামী এক সপ্তাহের মধ্যে এ সমস্যা পুরোপুরি সমাধান হবে বলে বিশ্বাস করে ধর্ম মন্ত্রণালয়।

এ সময় তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন, যেকোনো মূল্যে ধর্ম ব্যবসায়ীদের ষড়যন্ত্র রক্ত দিয়ে হলেও রুখে দেওয়া হবে। বঙ্গবন্ধুর ভাস্কর্য বিরোধীতার নামে তারা দেশের ভিতরে একটি অস্থিতিশীল পরিবেশ সৃষ্টিরও পাঁয়তারা করছে।

জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হকের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন এমপি এবং হোসনে আরা এমপি।

একুশে সংবাদ /য/এস 

Link copied!