AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নরসিংদীর বেলাবোতে সহপাঠীদের নির্যাতনে স্কুলছাত্রের মৃত্যু


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:২৩ পিএম, ৩ ডিসেম্বর, ২০২০
নরসিংদীর বেলাবোতে সহপাঠীদের নির্যাতনে স্কুলছাত্রের মৃত্যু

নরসিংদীর বেলাবোতে সহপাঠীদের নির্যাতনে শুভ মিয়া (১৪) নামে ৬ষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল দিবাগত রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত স্কুল ছাত্র নরসিংদীর রায়পুরা উপজেলার রাধানগর ইউনিয়নের লক্ষীপুর গ্রামের লাইছ মিয়ার ছেলে। বেলাবো উপজেলার নারায়ণপুর শরাফত উল্লাহ উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্র ছিল শুভ।

আজ বৃহস্পতিবার দুপুরে ময়নাতদন্তের জন্য তার মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠায় রায়পুরা থানা পুলিশ।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, গত শনিবার সকালে স্কুলের এ্যাসাইনমেন্ট পরীক্ষার খাতা জমা দিতে গিয়ে শ্রেণীকক্ষের প্রথম ব্যাঞ্চে বসার কারণে তার সহপাঠীদের সাথে কথা কাটাকাটি হয়। এসময় কয়েকজন সহপাঠী মিলে শুভর মাথা দেয়ালের সাথে বারবার আঘাত করে। এরপর থেকে শুভ বাকশক্তি হারিয়ে ফেলে। এই বিষয় নিয়ে প্রধান শিক্ষকের নিকট নালিশ দেওয়া হলে আগামী শনিবার তারা আসলে তাদের বিচার করা হবে বলে তাদেরকে আস্বস্ত করেন।

শুভ মিয়াকে বাড়িতে নিয়ে যাওয়ার পর কোন কথা না বলায় প্রথমে কবিরাজি চিকিৎসা চালান তার পরিবার। অবস্থার অবনতি হলে বুধবার সকালে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। ময়নাতদন্তের জন্য তার মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, নিহত স্কুল ছাত্রের মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। যেহেতু বিষয়টি বেলাব থানায় সেহেতু মামলাটি বেলাব থানায় হবে।

একুশে সংবাদ/এআরএম

Link copied!