AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নরসিংদীতে বেলাবতে মহিলা সমাবেশ অনুষ্ঠিত


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১২:০০ পিএম, ৩ ডিসেম্বর, ২০২০
নরসিংদীতে বেলাবতে মহিলা সমাবেশ অনুষ্ঠিত

নরসিংদীর বেলাবতে গ্রামীণ জনগোষ্ঠীর উন্নয়ন প্রচার কার্যক্রম শক্তিশালীকরণ শীর্ষক মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২ ডিসেম্বর) জেলা তথ্য অফিসের উদ্যোগে উপজেলার দেওয়ানের চর গ্রামে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

নরসিংদী জেলা তথ্য কর্মকর্তা নাসিমা খাতুনের সভাপতিত্বে উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চর উজিলাব ইউনিয়ন এর ডেপুটি কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মোঃ ওমর আলী। বিশেষ অতিথি ছিলেন দেওয়ানের চর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইসলাম উদ্দীন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, চর উজিলাব ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি  মোঃ রেজাউল হক, বেসরকারি সংস্থা এমডিএস এর নির্বাহী পরিচালক ফাহিমা খানম ও স্থানীয় সাংবাদিক বাদল মিয়া প্রমুখ।

সমাবেশে নরসিংদী জেলা তথ্য কর্মকর্তা নাসিমা খাতুন বলেন, সেপ্টেম্বরের মাঝামাঝি সময থেকে বাংলাদেশ সরকার বলে আসছে, শীতে করোনাভাইরাসের প্রকোপ বাডবে। সেজন্য কযকেবার প্রস্তুতি নেযার তাগিদও দিযেেছন দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর সতর্কতা ছাডাও মহামারি নিযন্ত্রণে গঠিত জাতীয পরামর্শক কমিটি এবং স্বাস্থ্য অধিদপ্তরের কর্মকর্তারাও কযকেবারই পরবর্তী ধাপের জন্য প্রস্তুতির কথা বলেছেন। যে কারণে এ সপ্তাহে যখন সংক্রমণ ও মৃত্যুর হার বৃদ্ধি পেল, সবাই একে দ্বিতীয ধাপের সঙ্গে মেলাতে শুর করেছেন।

করোনার এই দ্বিতীয় ধাপ শক্ত হাতে মোকাবেলা করতে উঠান বৈঠক এর মাধ্যমে সর্তক করে যাচ্ছে জেলা তথ্য অফিস। বাড়ি বাড়ি উঠান বৈঠক করে তাদের মাঝে মাস্ক, সাবান ও হ্যান্ডওয়াশ বিতরণ করা হচ্ছে।

তিনি আরও বলেন, আমরা বাল্যবিবাহ ও নারী নির্যাতন এবং মাদক দমন করতে সবসময় কাজ করে যাচ্ছি। আপনারা নিজেরাও এসব পরিহার করন এবং অন্যকে পরিহার করতে পরামর্শ দিন।

একুশে সংবাদ/এআরএম

Link copied!