ঢাকা রবিবার, ১৭ জানুয়ারি, ২০২১, ৩ মাঘ ১৪২৭
Ekushey Sangbad
Janata Bank
করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

ধুনটে যুবলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ


Ekushey Sangbad
ধুনট (বগুড়া) প্রতিনিধি
০৬:৫৫ পিএম, ডিসেম্বর ২, ২০২০
ধুনটে যুবলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

বগুড়ার ধুনট উপজেলা যুবলীগের উদ্যোগে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মানকে কেন্দ্র করে দেশব্যাপী জঙ্গিবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকাল ৫টার দিকে ধুনট কেন্দ্রীয় শহীদ মিনার থেকে শুরু করে বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন ধুনট উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি প্রকৌশলী মুহাম্মদ আসিফ ইকবাল সনি।

ধুনট উপজেলা যুবলীগের সভাপতি ভিপি শেখ মতিউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বনি আমিন মিন্টুর সঞ্চালনায় সমাবেশে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন ধুনট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মহসীন আলম, ধুনট উপজেলা যুবলীগের সহসভাপতি আলিম আল রাজী বুলেট, ওহিদুল ইসলাম, জাহাঙ্গীর আলম ডলার, নজরুল ইসলাম, যুগ্ম সম্পাদক সাইদুল ইসলাম, খায়রুল ইসলাম জুয়েল, সাংগঠনিক সম্পাদক সুজাউদ্দৌলা রিপন, শফিকুল ইসলাম, রেজাউল করিম, ফেরদৌস আলম, আতিকুর রহমান, পৌর যুবলীগের সভাপতি সোহরাব হোসেন, সাধারণ সম্পাদক চপল মাহমুদ, যুবলীগ নেতা রানা আহম্মেদ, গোলাম মুহিত চাঁন, মঈনুল হাসান, শাহাদৎ হোসেন ও সুজন শেখ প্রমুখ।

একুশে সংবাদ/এআরএম