AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বোদায় মসজিদের ৩ তলা ভবন নির্মানের ভিত্তিপ্রস্তর উদ্বোধন


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:১৫ পিএম, ২ ডিসেম্বর, ২০২০
বোদায় মসজিদের ৩ তলা ভবন নির্মানের ভিত্তিপ্রস্তর উদ্বোধন

পঞ্চগড়ের বোদা পৌরসভার ৪নং ওয়ার্ডের সর্দারপাড়া বায়তুন নাজাত জামে মসজিদের তিনতলা ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর এর শুভ উদ্বোধন করা হয়েছে।

বুধবার সর্দারপাড়া বায়তুন নাজাত জামে মসজিদের তিনতলা ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর এর শুভ উদ্বোধন ও দোয়া পরিচালনা করেন খোশবাজার দরবার শরীফের পীরসাহেব আবু সাঈদ মুহাম্মদ নাজমুল সাহাদাত।

ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র এ্যাডঃ মোঃ ওয়াহিদুজ্জামান সুজা। এ সময় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী, শিল্পপতি আলহাজ্ব মোঃ দেলোয়ার হোসেন, পঞ্চগড় জেলা পরিষদ সদস্য মোঃ মোস্তাফিজুর রহমান, বোদা পাইলট গার্লস স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক মোঃ রবিউল আলম সাবুল, প্যানেল মেয়র মোঃ খাদেমুল ইসলাম, কাউন্সিলর মোঃ রফিকুল ইসলাম বেলাল, কাউন্সিলর মোঃ শফিকুর রহমান কেবলা, সংরক্ষিত মহিলা কাউন্সিলর মোছাঃ ঝরনা বেগম, অধ্যাপক ইমরান আল আমিন, প্রভাষক এন এ রবিউল হাসান লিটন, মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মোঃ মাজহারুল ইসলামসহ এলাকার মান্যগণ্য ব্যক্তিবর্গ ও মুসুল্লিবৃন্দ। এ সময় বিশ্ব উম্মার মুক্তির জন্য এবং প্রাণ ঘাতী করোনা ভাইরাস থেকে মুক্তির জন্য মহান আল্লাহ্র দরবারে দোয়া কামনা করা হয়।

একুশে সংবাদ/এআরএম

Link copied!