AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মানসিক ভারসাম্যহীন ছেলের দায়ের কোপে মা নিহত


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:৫১ পিএম, ২ ডিসেম্বর, ২০২০
মানসিক ভারসাম্যহীন ছেলের দায়ের কোপে মা নিহত

গাজীপুরের শ্রীপুরে মানসিক ভারসাম্যহীন ছেলের হাতে মা রেহেনা খাতুন (৪০) খুন হয়েছে। নিহত রেহেনা ওই গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী। এ ঘটনায় পুলিশ ছেলে ইয়াছিনকে (১৬) গ্রেপ্তার করেছে। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার কাওরাইদ ইউনিয়নের সোনাব (পশ্চিম পাড়া) গ্রামে নিহতের বাড়ীতে এ ঘটনা ঘটে। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন এর সত্যতা নিশ্চিত করেছেন।

কাওরাইদ ইউপি সদস্য আশরাফুল ইসলাম ঢালী জানান, রেহেনা খাতুন সকালে বাড়ির উঠানে রোদে ধান শুকাচ্ছিল। এসময় ছেলে ইয়াসীন তার মা’র কাছে একটি ধারালো দা চায়। দা চাওয়ার কথা মা তাকে জিজ্ঞাসা করলে সে বলে গাছ থেকে ডাব পেড়ে খাবে। তাকে মা দা এনে দিয়ে ধান শুকানোর কাজে লেগে যায়। এসময় ছেলে ইয়াছিন পিছন দিক থেকে তার মায়ের ঘারে দা দিয়ে কুপ দিলে রেহেনা খাতুন মাটিতে পড়ে যায়। পরে সে দা দিয়ে এলাপাতাড়ি কুপিয়ে মারাক্ত জখম করে। পরে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল নেওয়ার পথে রাস্তায় মারা যান রেহেনা।

ইয়াছিনের মামা রমিজ উদ্দিন জানান, বলদীঘাট জে এম সরকার উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর মেধাবী ছাত্র। গত কয়েকদিন যাবত সে বাড়ির সকলের সাথে অসংলগ্ন আচরন করছে। মানসিক ভারসাম্যহীন থাকায় সে এ কাজ করেছে। স্থানীয়রা তাকে আটক করে করে রাখে। পরে খবর পেয়ে ঘটনাস্থলে আসলে স্থানীয়রা ইয়াছিনকে  শ্রীপুর থানা পুলিশের হাতে সোপর্দ করে। 

অভিযুক্ত ইয়াছিন জানান, মা’র আত্মার শান্তির জন্য সে তার মা’কে কুপিয়েছে। তবে এখন তার মা’র জন্য খুব কষ্ট লাগছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, অভিযুক্ত ছেলে ইয়াছিনকে গ্রেপ্তার করা হয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

একুশে সংবাদ/এআরএম

Link copied!