AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বরগুনায় এমপি কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট শুরু


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০১:৫০ পিএম, ২ ডিসেম্বর, ২০২০
বরগুনায় এমপি কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট শুরু

মুজিববর্ষ উপলক্ষে মঙ্গলবার থেকে বরগুনায় প্রথম বারের মত এমপি কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট শুরু হয়েছে। ক্রিকেট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ’র বরগুনা জেলা শাখার আয়োজনে এবং জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় জেলা স্টেডিয়ামে সকালে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে মাঠে গড়ায় এই টুর্নামেন্ট। বরগুনা বয়েজ ও অল স্টার বরিশাল মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হয়েছে এ আসর।

মঙ্গলবার সকাল ১১ ঘটিকায় জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও বরগুনা জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ টুর্নামেন্টের শুভ উদ্বোধন ঘোষনা করেন। উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বরগুনা পৌরসভার মেয়র মোঃ শাহাদাত হোসেন, সহকারী পুলিশ সুপার, বরগুনা, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রইসুল আলম রিপন, বরগুনা প্রেসক্লাবের সভাপতি এ্যাড সঞ্জিব কুমার দাস, কোয়াবের উপদেষ্টা এম. হারুন অর রশিদ রিংকু, অ্যাডভোকেট সুনাম দেবনাথ, সভাপতি শাওন তালুকদার, সাধারণ সম্পাদক মোঃ মইনুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বরগুনা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলমগীর হোসেন।

টুর্ণামেন্টে ঢাকা, বরিশাল, পটুয়াখালী ও বরগুনা জেলার ৮টি দলের এই ব্যাটবলের লাড়াই হবে জেলার সব থেকে বড় এবং জমজমাট ক্রিকেট টুর্নামেন্ট।

একুশে সংবাদ/এআরএম

Link copied!