AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীপুরে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার ও প্রতিবন্ধী পরিচয়পত্র বিতরণ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:৪২ পিএম, ১ ডিসেম্বর, ২০২০
শ্রীপুরে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার ও প্রতিবন্ধী পরিচয়পত্র বিতরণ

প্রতিবন্ধীরা যদি সঠিক সহায়তা ও উপকরণ পায় তবে তারাও আমাদের মতো অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখতে পারবে। তাই তাদের জীবন মান উন্নয়নে হুইল চেয়ার ও হোয়াইট স্টিক বিতরণ করা হয়েছে। এতে তাদের জীবন-যাপন আরো সহজ ও সুন্দর হবে। বর্তমান সরকার প্রতিবন্ধীদের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাদেরকে সমাজের মূল ধারায় ফিরিয়ে আনতে বিভিন্ন পদক্ষেপও হাতে নিয়েছে সরকার।

মঙ্গলবার বেলা ১১টায় শ্রীপুর উপজেলা পরিষদ ও সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে ৫০ জন প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় শ্রম ও কর্মসংস্থান মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও গাজীপুর-০৩ আসনের সাংসদ মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ উপরোক্ত কথাগুলো বলেন। এসময় ৫০ জন প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার, হোয়াইট স্টিক ও পরিচয় পত্র তুলে দেন।

শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাসলিমা মোস্তারীর সভাপত্বিতে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল আলম প্রধান, ভাইস চেয়ারম্যান মাহতাব উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফুন্নাহার মেজবাহ, শ্রীপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মঞ্জুরুল ইসলামসহ  উপজেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ। 

শ্রীপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মঞ্জুরুল ইসলাম জানান, মোট ৩০টি হুইল চেয়ার, ৫০টি হোয়াইট স্টিক ও ৫০জনকে প্রতিবন্ধী পরিচয় পত্র প্রদান করা হয়। এছাড়া শ্রীপুর উপজেলার ৮টি ইউনিয়নে কৃষকের মাঝে সার, বীজ, গম, ভুট্ট্রা, মরিচ, মসুর খেসারী এবং বোরো হাইব্রীড ধানের বিনামুল্যে সার ও বীজ বিতরণ করা হয়। 

একুশে সংবাদ/এআরএম

Link copied!