AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীপুরে বসতবাড়ি, ঝুট-তুলার গুদাম ও দোকানে পুড়ে ছাই


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:৫৪ পিএম, ৩০ নভেম্বর, ২০২০
শ্রীপুরে বসতবাড়ি, ঝুট-তুলার গুদাম ও দোকানে পুড়ে ছাই

গাজীপুরে পৃথক অগ্নিকান্ডে একটি ঝুট-তুলার গুদাম, লেপ-তোষকের দোকান, ভাঙ্গারীর দোকান এবং এক বসত বাড়ির তিনটি কক্ষ ও মালামাল পুড়ে গেছে। খবর পেয়ে ওইসব এলাকার ফায়ার ষ্টেশনের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। সংশ্লিষ্ট ফায়ার ষ্টেশনের কর্মকর্তা এসব তথ্য নিশ্চিত করেছেন। রোববার দিবাগত রাতে এবং সোমবার সকালে অগ্নিকান্ডের ঘটনাগুলো ঘটে। 
 
জয়দেবপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সুভাষ বাড়ৈ বলেন, রোববার রাত ১টার দিকে জোড়পুকুর এলাকায় একটি বাজারে আগুন লাগে। আগুনে মাছ, মুরগি ও সবজির পাঁচটি দোকান পুড়ে গেছে। ওই রাতেই গাজীপুর মহানগরের ভুরুলিয়া এলাকায় একটি বাড়িতে আগুন লাগে। আগুনে ওই বাড়ির তিনটি টিনশেড ঘর পুড়ে গেছে। খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। তবে এসব ঘটনায় হতাহতের কোনো ঘটনা ঘটেনি। 

টঙ্গী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ইকবাল হাসান বলেন, রবিবার দিবাগত রাত ১০টায় টঙ্গীর মিলগেট এলাকায় একটি তিন তলা ভবনের নিচ তলায় কামাল হোসেনের ঝুট ও তুলার গুদামে আগুন লাগে। খবর পেয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় দুই ঘণ্টার চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। সোমবার ভোরে টঙ্গীর দত্তপাড়া এলাকায় লেপ-তোষকের একটি দোকানে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে টঙ্গী ফায়ার স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। তাৎক্ষনিকভাবে ওইসব অগ্নিকান্ডের ঘটনার সূত্রপাত ও ক্ষয়-ক্ষতির পরিমাণ জানা যায়নি। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

শ্রীপুরের মাওনা ফায়ার সার্ভিসের ওয়্যার হাউস ইন্সপেক্টর মোস্তাফিজুর রহমান জানান, সোমবার সকাল ১০টায় উপজেলার মাওনা পল্লী বিদ্যুৎ এলাকার কামরুল হাসানের ভাঙ্গারী দোকানে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুণ নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় কেউ হতাহত হয়নি এবং ক্ষয়-ক্ষতির পরিমাণ জানা যায়নি। ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক মক সার্কিট থেকে আগুণের সুত্রপাত হয়ে থাকতে পারে।

একুশে সংবাদ/এআরএম

Link copied!