AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টুঙ্গিপাড়ায় ওসির বিচক্ষণতায় রক্ষা পেলেন নিরীহ ভ্যানচালক


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১০:২৯ এএম, ২৮ নভেম্বর, ২০২০
টুঙ্গিপাড়ায় ওসির বিচক্ষণতায় রক্ষা পেলেন নিরীহ ভ্যানচালক

গোপালগঞ্জের টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ এ,এফ,এম, নাসিমের বিচক্ষণতায় রক্ষা পেল গভীর ষড়যন্ত্রের শিকার গরিব নিরীহ ভ্যানচালক হাফিজুর রহমান। সিনেমার মতো তার ভ্যানে ইয়াবা রেখে তাকেই পুলিশের হাতে ধরিয়ে দেওয়া হচ্ছিল। এ ঘটনায় ষড়যন্ত্রকারী লিটন মুন্সীকে আটক করেছে পুলিশ। মানবিকতার এমন দৃষ্টান্ত স্থাপন করে টুঙ্গিপাড়া ব্যাপক প্রশংসায় ভাসছেন অফিসার ইনচার্জ মিঃ নাসিম।

টুঙ্গিপাড়া থানার পরিদর্শক (অপারেশন) ইসমাইল হোসেন আমার সংবাদ প্রতিবেদক কে জানান, "বৃহস্পতিবার বেলা ১১টা ৫০ মিনিটের সময় টুঙ্গিপাড়া থানাধীন বাশবাড়িয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাঁশবাড়িয়া বাজারে জনৈক সংবাদদাতার সংবাদের প্রেক্ষিতে ভ্যান চালক হাফিজুর কে আটক করে তার ভ্যানের সিটের নিচে স্প্রিং এ গোজা অবস্থায় ১৮ পিস ইয়াবা ট্যাবলেট পায়। 

 থানা থেকে সংবাদ পেয়ে অন্যান্য অফিসার ও ফোর্স পৌঁছে জিজ্ঞাসাবাদ ও স্থানীয় লোকদের নিকট হতে প্রাপ্ত তথ্যে সন্দেহ দেখা দিলে সংবাদদাতা লিটন মুন্সী, পিতা হেমায়েত মুন্সি কে ঘটনাস্থলে ডেকে নিয়ে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে স্বীকার করে, ভ্যান চালক হাফিজুর তার ছোটবেলার বন্ধু। তারা এক সাথেই চলাফেরা করত, ইদানিং বিভিন্ন বিষয় নিয়ে তাদের মধ্যে মনোমালিন্য ও শত্রুতা চলে আসছে বিধায় সে তার শত্রুতা হাসিলের জন্য ১৮ পিস ইয়াবা সংগ্রহ করে সুযোগমতো হাফিজুরের ভ্যানে চালকের সিটের নিচে লুকিয়ে রেখে পুলিশকে সংবাদ দেয়। টুঙ্গিপাড়া থানার চৌকস অফিসার ইনচার্জ এ,এফ,এম নাসিমের বিচক্ষণতায় নিরীহ ভ্যানচালক মাদকদ্রব্যের মামলা হতে রেহাই পায় এবং প্রকৃত অপরাধী কে আইনের আওতায় আনা হয়েছে।

পাকুড়তিয়ার পলাশ মুন্সী বলেন, "এ ঘটনায় আমরা বাঁশবাড়িয়া বাসী দারুণ খুশি। ওসি সাহেবকে ধন্যবাদ, তিনি পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল করেছেন। তার মত অফিসারের জন্য পুলিশের সুনাম বৃদ্ধি পাবে। তিনি এমন মহৎ কাজের মধ্যে দিয়ে পুলিশ বাহিনীর ভাবমূর্তি উজ্জ্বল করেছেন। তিনি পুলিশ বিভাগের অহংকার।"

একুশে সংবাদ/এআরএম

Link copied!