AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দেবীগঞ্জে ট্রাকের ধাক্কায় এএসআইয়ের মৃত্যু


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১১:২৮ এএম, ২৫ নভেম্বর, ২০২০
দেবীগঞ্জে ট্রাকের ধাক্কায় এএসআইয়ের মৃত্যু

মোটরসাইকেল যোগে নিজ কর্মস্থল থেকে গ্রামের বাড়ি ফেরার পথে পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুলাল চন্দ্র রায় (৪২) নামে এক পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নিহত হয়েছে।

মঙ্গলবার (২৪ নভেম্বর) দিনগত রাতে উপজেলার ডেবীডুবা ইউনিয়নের লক্ষিরহাট এলাকায় দেবীগঞ্জ - বোদা মহাসড়কে এ দূর্ঘটনাটি ঘটে। নিহত দুলাল একই উপজেলার টেপ্রীগঞ্জ ইউনিয়নের বলরামপুর এলাকার হলেশ্বর চন্দ্র রায়ের ছেলে এবং সে ঠাকুরগাঁও সদর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হিসাবে কর্মরত ছিলেন।

পুলিশ জানায়, ঠাকুরগাঁও থেকে দুলাল চন্দ্র রায় ছুটিতে তার গ্রামের বাড়ি যাওয়ার সময় মোটরসাইকেল যোগে দেবীগঞ্জের লক্ষিরহাট চৌরাস্তা এলাকায় গেলে এসময় একটি দ্রুত গামী ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী পুলিশের এএসএআই আরোহী দুলালের মৃত্যু হয়।  পরে স্থানীয়রা দ্রুত ঘটনাস্থলে গিয়ে ঘাতক ট্রাকটি জব্দ করে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। এদিকে ট্রাকটিকে আটক করা সম্ভব হলেও চালক পালিয়ে যায়।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হাসান সরকার ট্রাকের ধাক্কায় দুলাল চন্দ্র রায় নামে ওই এএসআইয়ের নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

একুশে সংবাদ/এআরএম

Link copied!