AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নড়াইলে চালকের গলা কেটে ইজিবাইক ছিনতাই


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১১:১৭ এএম, ২৪ নভেম্বর, ২০২০
নড়াইলে চালকের গলা কেটে ইজিবাইক ছিনতাই

নড়াইলে চালকের গলা কেটে ইজিবাইক ছিনতায়ের ঘটনা ঘটেছে। রাত সাড়ে ৯টার দিকে শহরতলী মুলিয়া ইউনিয়নের হিজলডাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে। আহত ইজিবাইকচালক জামির শেখকে (৩৭) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

জানা গেছে, জামির শেখ নড়াইল পৌরসভার দূর্গাপুর গ্রামের জলিল শেখের ছেলে। রোববার (২২ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে, পুলিশ জানায় যাত্রী সেজে চারজন যুবক রাত ৯ টার দিকে শহরের মুচিপোল থেকে ইজিবাইক চালক জামির শেখকে ভাড়া করে হিজলডাঙ্গা এলাকার দিকে নিয়ে যায়। হিজলডাঙ্গা সুলুইসগেটের নির্জন এলাকায় পৌছালে তারা চালকের গলায় ছুরি ধরে প্রথমে কাছে থাকা টাকা ছিনতাই করে। পরে ইজিবাইক ছিনিয়ে নিতে গেলে ধস্তাধস্তির এক পর্যায়ে তার গলায় ছুরি চালিয়ে ইজিবাইক নিয়ে পালিয়ে যায়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করে। তার অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। নড়াইল সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সুব্রত নাগ জানান, আহতের প্রচুর রক্তক্ষরণ হয়েছে।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা মো.মশিউর রহমান বলেন, তার অবস্থা আশংকাজনক হ্ওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নড়াইল পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দীন জানান, দুর্বৃত্তরা ইজিবাইক ছিনতায়ের জন্য পরিকল্পিতভাবে যাত্রী সেজে তাকে ভাড়া করে নির্জন এলাকায় নিয়ে এ ঘটনা ঘটিয়েছে। তিনি বলেন, ছিনতাইকৃত বাইক উদ্ধারসহ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে পুলিশি অভিযান চলছে।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ জানান, ‘দুর্বত্তরা পরিকল্পিতভাবে যাত্রী বেশে ভ্যানটি ছিনতাই করেছে। তাদের ধরতে বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে পুলিশ। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। এবং ঐ এলাকার আইন শৃংখলা জোরদার করা হয়েছে।

নড়াইল সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক মোঃ আনিসুর রহমান বলেন, জামিলের বিষয়টি নড়াইলের সুযোগ্য সংসদ সদস্য ও ক্রিকেট তারকা মাশরাফি বিন মর্তুজাকে অবহিত করা হয়েছে এই সন্ত্রাসীদের ধরতে আইন শৃংখলা বাহিনী কে ব্যবস্থা গ্রহণের জন্য আশ্বাস দেন। তাছাড়া তাৎক্ষণিক ভাবে জামিলকে আমাদের পক্ষ থেকে সহযোগিতা করা হয়েছে। এবং দলিল লেখক সাংবাদিক আল আমিন ও রিপন হোসেনকে জামীরের উন্নত চিকিৎসার জন্য তার সাথে খুলনায় পাঠানো হয়েছে।

একুশে সংবাদ/এআরএম

Link copied!