AB Bank
ঢাকা বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মুকসুদপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১, আহত ২০


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:০২ পিএম, ২৩ নভেম্বর, ২০২০
মুকসুদপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১, আহত ২০

এলাকায় প্রভাব ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোপালগঞ্জের মুকসুদপরের গ্রামে দুই পক্ষের মধ্যে এক রক্তক্ষয়ী সংঘর্ষে এক যুবক নিহত ও কমপক্ষে ২০ জন  আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার সকাল ৮টার দিকে মুকসুদপুর উপজেলার রাঘদী ইউনিয়নের শ্রীযুতপুর গ্রামে।   

প্রতিপক্ষের হাতে গুরুতর আহত কালাম শেখকে (২৫) রাজৈর হাসপাতালে নেয়ার পথে মারা যায়। নিহত কালাম শেখ রাঘদী গ্রামের মৃত জলিল শেখের ছেলে। আহতদের মধ্যে মুমুর্ষ ৬ জনকে রাজৈর হাসপাতালে ভর্তির পর উন্নত চিকিৎসার জন্য ৩জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এলাকায় এখন চরম উত্তেজনা বিরাজ করছে।

পুলিশ ও এলাকাবাসি জানায়, দীর্ঘ দিন যাবৎ রাঘদী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আলমগীর হোসেন ও সাবেক চেয়ারম্যান সাহিদুর রহমান টুটুলের সমর্থকদের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে সোমবার সকালে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এ সংঘর্ষে উভয় পক্ষের ২০ জন আহত হয়। গুরুতর আহত কালাম শেখকে (২৫) রাজৈর হাসপাতালে নেয়ার পথে মারা যায় এবং আহতদের মধ্যে মুমুর্ষ ৬জনকে রাজৈর হাসপাতালে ভর্তির পর উন্নত চিকিৎসার জন্য কালাই ফকির (৪৫), আয়ুব আলী (৬০), সহিদকে (৪০) ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে এলাকায়  চরম উত্তেজনা বিরাজ করছে।

মুকসুদপুর থানা ওসি আবু বকর মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে উত্তেজনা নিয়ন্ত্রনে আনা হয়। বর্তমানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

একুশে সংবাদ/এআরএম

Link copied!