AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লালমনিরহাটে ১৩ দোকান আগুনে পুড়ে ছাই, প্রায় কোটি টাকার ক্ষতি


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:৩০ পিএম, ২৩ নভেম্বর, ২০২০
লালমনিরহাটে ১৩ দোকান আগুনে পুড়ে ছাই, প্রায় কোটি টাকার ক্ষতি

লালমনিরহাটের মহেন্দ্রনগর বুড়িরবাজারে হক মার্কেট আগুন লেগে ১৩টি পুড়ে ছাই হয়ে গেছে। স্থানীয়রা জানান ২৩ নভেম্বর (সোমবার) আনুমানিক  সকাল ৬টার দিকে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসে সদস্যরা ঘটনাস্থলে এসে ১ঘন্টার চেষ্টায় নিয়ন্ত্রণে আনে আগুন। আগুন নিভাতে সক্ষম হলেও সবগুলো দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে যায়। 

হক মার্কেটের সাগরিকা টেলিকম এর মালিক চঞ্চল বলেন, সকালে আগুন লাগার খবর পেয়ে বাজারে ছুটে আসি ততক্ষণে সব শেষ, মার্কেটে দুটো দোকান ছিলো পুড়ে গেলো।  সংসার চালানো জন্য আর কিছুই রইলো না আমার। স্বর্ণকার বানী বলেন, আমার জীবিকা নির্বাহের জন্য একটি মাত্র আয়ের উৎস ছিলো এই ব্যবসা।  তাও আগুনে পুড়ে গেলো এখন কি করে খাবো। 

সংবাদ শুনে আগুনে পুড়ে যাওয়া মার্কেটের দোকান গুলো পরিদর্শনে আসে জেলা প্রশাসক আবু জাফর , সদর উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান সুজন,উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার রায়,আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর আলম,সাবেক ছাত্রনেতা আসাজ্জামান লিমন,ইউ.পি চেয়ারম্যান।

পরিদর্শনে এসে উপজেলা চেয়ারম্যান বলেন, খবর শোনার পরপরই আমরা ঘটনাস্থলে এসেছি, ক্ষতিগ্রস্ত দের বিষয়ে জেলা প্রশাকের সাথে কথা বলেছি। যত দ্রুত সম্ভম তালিকা করে সহযোগীতা করা হবে। উপজেলা নির্বাহী অফিসার বলেন, ক্ষতিগ্রস্ত দোকানদারদের তালিকা করে সরকারীভাবে সহযোগীতা করা হবে, জেলা প্রশাসক বলেন, এখানে বেশকিছু দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে। এদের আর্থিক সহযোগীতা করা হবে। 

ফায়ার সার্ভিসের উপ-পরিচালক সাহেদুল ইসলাম সাংবাদিকদের জানান, ডিস কন্ট্রোল রুমে সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে এতে প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে।

একুশে সংবাদ/এআরএম

Link copied!