AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পত্নীতলায় ২ জনের ঝুলন্ত মৃত দেহ উদ্ধার


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১১:২৭ এএম, ১৯ নভেম্বর, ২০২০
পত্নীতলায় ২ জনের ঝুলন্ত মৃত দেহ উদ্ধার

নওগাঁর পত্নীতলায় বুধবার উপজেলা সদর নজিপুর বাসস্ট্যান্ড এলাকার ইসলামিয়া ক্লিনিক এন্ড ডিজিটাল ডায়াগনিষ্টিক সেন্টার থেকে এক নার্সের গলায় ফাঁস দেয়া ঝুলন্ত মৃত দেহ এবং উপজেলার মধইল পুরাতন বাজার এলাকার এক বাড়ির শয়ন ঘর থেকে এক ব্যক্তির গলায় ফাঁস দেয়া ঝুলন্ত মৃত দেহ উদ্ধার করেছে পত্নীতলা থানা পুলিশ। এ ঘটনায় পুলিশের উদ্ধতন কর্তৃপক্ষ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ঘটনার বিবরনে জানা গেছে পার্শ্ববর্তী উপজেলা ধামইরহাট মহিষুর এলাকার মিজানুর রহমানের মেয়ে আরিফা জান্নাত মিম (১৯) নজিপুর বাসস্ট্যান্ড এলাকার ইসলামিয়া ক্লিনিক এ্ন্ড ডিজিটাল ডায়াগনিষ্টিক সেন্টারে নার্সের কাজে নিয়োজিত ছিল। উক্ত ক্লিনিকের একটি ঘরে গলায় উড়না পেচিয়ে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় আরিফা জান্নাতকে দেখে স্থানীয়রা পত্নীতলা থানায় খবর দিলে পুলিশ উক্ত ক্লিনিক থেকে আরিফা জান্নাতের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেছে। 

অপরদিকে উপজেলার মধইল পুরাতন বাজার এলাকায় সিরাজুল ইসলামের ছেলে রফিকুল ইসলাম (৪৫) নামে এক ব্যক্তি নিজ শয়ন ঘরে গলায় ফাঁস দেয়া ঝুলন্ত মৃত দেহের খবর স্থানীয়রা থানায় দিলে পুলিশ মৃত দেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেছে। 

এ ব্যাপারে পত্নীতলা থানায় পৃথক পৃথক দুইটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে বলে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ সামসুল আলম শাহ নিশ্চিত করেছেন।

এ ঘটনায় নওগাঁ জেলার অতিরিক্ত পুলিশ সুপার মামুনুর রশিদ, মহাদেবপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ও পত্নীতলা সার্কেলের (অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত) আবু সালেহ মোঃ আশরাফুল ইসলাম সহ নওগাঁ পি.বি.আই ও সি.আই.ডি কর্মকর্তাগণ ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় উপস্থিত ছিলেন পত্নীতলা থানার অফিসার ইনচার্জ সামসুল আলম শাহ সহ সঙ্গীয় ফোর্স।

একুশে সংবাদ/এআরএম

Link copied!