AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কুড়িগ্রামে ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:১৮ পিএম, ১৮ নভেম্বর, ২০২০
কুড়িগ্রামে ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ

ঢাকা ১৮ ও সিরাজগঞ্জ ১ আসনের উপনির্বাচনে ফলাফল বাতিল করে পূনঃনির্বাচন এবং বিএনপি, যুবদলসহ ছাত্রদল ক্দ্রেীয় কমিটির সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক শ্যামল সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের নামে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করে গ্রেফতার ও হয়রানির প্রতিবাদ এবং মামলা প্রত্যাহারের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে কুড়িগ্রামে জেলা ছাত্রদলের আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে কুড়িগ্রাম নছর উদ্দিন মার্কেট থেকে মিছিল শুরু হয়ে  সবুজপাড়া মোড় এক সমাবেশ অনুষ্ঠিত হয়। কুড়িগ্রাম জেলা ছাত্রদলের সভাপতি আমিমুল ইহসান এর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন জেলা যুবদলের সাধারন সম্পাদক নাদিম আহমেদ ছাত্রদলের সাধারণ সম্পাদক হাসান জোবায়ের হিমেল, যুগ্ম সাধারন সম্পাদক সরোয়ার আহমেদ শাওন, ইয়াসির আরাফাত, সাংগঠনিক সম্পাদক আরমান হোসেন, সদর থানা ছাত্রদলের আহবায়ক সোহেল রানা, সদস্য সচিব আবু সাঈদ শিথিল, পৌর ছাত্রদল আহবায়ক ফিরোজ আহমেদ রনি, সদস্য সচিব লুৎফর রহমান কর্নেল, সরকারী কলেজ সদস্য সচিব মিলন রহমান, মজিদা কলেজ ছাত্রদল সদস্য সচিব নাঈম ইসলাম সহ সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তারা এ সময় অভিযোগ করেন, বর্তমান সরকার মিথ্যা ও সাজানো মামলা দায়ের করে বিএনপি ও যুবদল ছাত্রদল নেতা কর্মীদের হয়রানী করছে। অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার ও গ্রেফতারকৃত নেতাকর্মীর মুক্তির দাবী জানান বক্তারা।

একুশে সংবাদ/এআরএম

Link copied!