AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চুয়াডাঙ্গায় দিন-দুপুরে সোনালী ব্যাংকে ডাকাতি


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:৩৬ পিএম, ১৫ নভেম্বর, ২০২০
চুয়াডাঙ্গায় দিন-দুপুরে সোনালী ব্যাংকে ডাকাতি

চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার উথলী ইউনিয়ন শাখা সোনালী ব্যাংকের কর্মকর্তা ও কর্মচারীদের অস্ত্রের মুখে জিম্মি করে প্রায় ৯ লক্ষাধিক টাকা লুট করে নিয়ে গেছে একদল দুর্বৃত্ত।

সোনালী ব্যাংক উথলী শাখার ব্যবস্থাপক আবু বকর সিদ্দিকী বলেন, রবিবার দুপুর ১টার পর তিনজন দুর্বৃত্ত হেলমেট পরে গ্রাহক সেজে ব্যাংকে প্রবেশ করে। এ সময় তারা ব্যাংকের মূল দরজার প্রহরীকে অস্ত্র ঠেকিয়ে গেট বন্ধ করে দেয়। পরে অপর সদস্যরা ব্যাংকের কর্মকর্তাদেরকেও অস্ত্রের মুখে জিম্মি করে সবার ব্যবহৃত মোবাইল সেট নিয়ে নেয় ও ব্যাংকের ক্যাশ কাউন্টার থেকে প্রায় ৯ লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়। দুপুরে বাজারে লোক কম থাকায় কেউ বুঝে ওঠার আগেই তারা সটকে পড়ে।

চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার, চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম, জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মুনিম লিংকন, সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু রাসেল, জীবননগর থানার ওসি সাইফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

উল্লেখ্য, ২০০৯ সালেও ব্যাংকের এই শাখায় ডাকাতির ঘটনা ঘটে। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সোনালী ব্যাংক লি. প্রিন্সিপাল অফিস চুয়াডাঙ্গা শাখার ডেপুটি জেনারেল ম্যানেজার খন্দকার আব্দুস সালাম জানান, ব্যাংকে কোনো সিসি ক্যামেরা না থাকায় ও প্রহরীদের কোনো অস্ত্র না থাকায় দুর্বৃত্তরা এমন ঘটনা ঘটাতে পেরেছে।

চুয়াডাঙ্গা জেলা প্রশাসক ও পুলিশ সুপার ব্যাংকে অনতিবিলম্বে সিসি ক্যামেরা স্থাপন এবং দুর্বৃত্তদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে বলে জানান।

একুশে সংবাদ/কা/এআরএম

Link copied!