AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাংলাদেশ সারাবিশ্বে উন্নয়নের মডেল : স্থানীয় সরকার মন্ত্রী


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১২:১৬ পিএম, ১৪ নভেম্বর, ২০২০
বাংলাদেশ সারাবিশ্বে উন্নয়নের মডেল : স্থানীয় সরকার মন্ত্রী

স্থানীয় সরকার মন্ত্রী মোঃ তাজুল ইসলাম বলেছেন, বাংলাদেশ এখন সারা বিশ্বে উন্নয়নের মডেল। শহরের আধুনিক সুযোগ-সুবিধা গ্রামে পৌঁছে দিতে সরকার "আমার গ্রাম, আমার শহর" অঙ্গীকার বাস্তবায়ন করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে ২০৪১ সালের পূর্বেই বাংলাদেশ ক্ষুধা-দারিদ্র্যমুক্ত ও উন্নত-সমৃদ্ধ বঙ্গবন্ধুর সোনার বাংলায় পরিণত হবে।

মন্ত্রী শুক্রবার লাকসাম পৌরসভার বাস্তবায়নে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জাতীয় চারনেতা ও মুক্তিযোদ্ধা মুড়াল এবং বীর মুক্তিযোদ্ধার ভাস্কর্য উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এ সময় লাকসাম পৌরসভার ৫ম পরিষদ কর্তৃক বাস্তবায়িত কার্যক্রমের ভিডিও ডকুমেন্টারি ও উন্নয়ন পরিক্রমা বইয়েরও মোড়ক উন্মোচন করেন।

মন্ত্রী আরো বলেন, দলের কোনো নেতাকর্মী যদি কোনো অপকর্ম করে, চাঁদাবাজি-সন্ত্রাসী কর্মকাণ্ডের সাথে লিপ্ত থাকে, মানুষের প্রতি অন্যায়-অত্যাচার করে এবং বিচার-শালিসের নামে টাকা নেয় তাহলে তার বিরুদ্ধে সাথে সাথে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। দুর্নীতি, সন্ত্রাসী কর্মকাণ্ড ও চাঁদাবাজির সাথে সম্পৃক্ত হলে কাউকে ছাড় দেওয়া হবে না বলে দলীয় নেতা কর্মীদের সতর্ক করেছেন মন্ত্রী।

লাকসাম পৌরসভার মেয়র অধ্যাপক মোঃ আবুল খায়েরের সভাপতিত্বে অনুষ্ঠানে লাকসাম উপজেলা চেয়ারম্যান এডভোকেট ইউনুছ ভূঁইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা এ কে এম সাইফুল আলমসহ স্থানীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

একুশে সংবাদ/এআরএম

Link copied!